English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

সাংবাদিক মোস্তফা ইমরানের পিতা আবদুল মান্নান-এর ইন্তেকাল

- Advertisements -

আইনজীবী ও সাংবাদিক মোস্তফা ইমরান সোহেল’র পিতা আবদুল মান্নান ইন্তেকাল করেছেন। ১০ জুন ২০২১ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭২ বছর বয়সে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Advertisements

প্রয়াতের পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ১১ টায় নগরীর ষোলশহরস্থ বাসভবনের পাশের মসজিদে প্রয়াতের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। শুক্রবার বাদ জুমা চট্টগ্রামের ফটিকছড়ির আজাদীবাজার এলাকার মনগাজি তালুকদার বাড়ি সংলগ্ন মসজিদে নামাজে জানাযা শেষে গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে প্রয়াত আবদুল মান্নানকে দাফন করা হবে।

Advertisements

প্রয়াত আবদুল মান্নানের ৪ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রয়েছেন। প্রয়াতের বড় ছেলে মোস্তফা ইসরান সোহেল চট্টগ্রামে আদালতে আইনজীবী পেশায় নিয়োজিত এবং দৈনিক পূর্বকোণের আদালত প্রতিবেদক, ২য় ছেলে এমদাদ বাচ্চু কন্ঠ শিল্পী, ৩য় ছেলে মোস্তফা ইমরান পারভেজ ব্যবসায়ী, ছোট্ট ছেলে সাব্বির মোহাম্মদ ইরফান ইনডিপেনডেন্ট টেলিভিশনে রিপোর্টার হিসেবে ঢাকায় কর্মরত রয়েছেন।

প্রয়াত আবদুল মান্নানের মৃত্যুতে চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম মহানগর কমিটির সাধারণ সম্পাদক শফিক আহমেদ সাজীব গভীর ভাবে শোক ও সমবেদনা জানিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন