English

22 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

সাক্কুর স্ত্রীকে সাবধান হতে বললেন কায়সার

- Advertisements -

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে সাবেক মেয়র ও স্বতন্ত্র মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর স্ত্রী আফরোজা জেসমিন টিকলিকে নির্বাচনী প্রচারে আরও সাবধান হতে বলেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার।

শনিবার (১১ জুন) সকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাক্কুর স্ত্রীকে উদ্দেশ করে কায়সার বলেন, আমি বলব, ভাবিরা হচ্ছে মায়ের জাতি, আমি মায়ের জাতিকে নিয়ে কথা বলতে চাই না।

Advertisements

এ সময় তিনি আরও বলেন, আমি ভাবিকে বলব, বাংলাদেশের সংবিধানটা একটু পড়েন, কুমিল্লা সিটি করপোরেশনে মেয়র হতে কার কী যোগ্যতা দরকার, সেটা স্পষ্টভাবে লেখা আছে। ভাবি ওগুলো পড়ে একটু মাথাটা ঠান্ডা করে কথা বললে ভালো হয়।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের প্রসঙ্গ টেনে তিনি বলেন, আমেরিকার প্রেসিডেন্টের ডোনাল্ড ট্রাম্পের রাজনীতির বয়স পাঁচ বছরের কম। তিনি যদি এত কম সময় রাজনীতি করে প্রেসিডেন্ট হতে পারেন। আমি দীর্ঘ ২৫ বছর কুমিল্লায় রাজনীতি করি, নেতাদের আমি বানাই।

Advertisements

কায়সার বলেন, আমি দায়িত্ব নিয়ে রাজনীতি করি। আমার যোগ্যতা হয়েছে কী হয় নাই, সেটা আপনাকে বলতে হবে না। আমি ইন্টারমিডিয়েট থেকে ছাত্রনেতা, এটা কুমিল্লার জনগণ এবং বিএনপি সমর্থকরাই নির্ধারণ করবে।

প্রসঙ্গত, শুক্রবার (১০ জুন) বিকেলে মনিরুল হক সাক্কুর নির্বাচনী পথসভায় তার স্ত্রী আফরোজা জেসমিন টিকলি নিজাম উদ্দিন কায়সারের মেয়র হওয়ার বয়স হয়নি বলে মন্তব্য করেন।

এ সময় টিকলি কায়সারকে উদ্দেশ করে আরও বলেন, কায়সার, তুমি থাকো রাজনীতির মাঠে, ২০ থেকে ২৫ বছর পর জনগণ চিন্তা করবে তুমি মেয়র হবে কি হবে না। এর প্রত্যুত্তরে তার উদ্দেশে এসব কথা বলেন নিজাম উদ্দিন কায়সার।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
ML Rahman
ML Rahman
5 months ago

Age not factor.. Activities is public needed for Development working of the Mayor this zone

Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন