English

30 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

সিআরবি ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে ‘আমাদের চাক্তাই’র আহবান

- Advertisements -

আমাদের জাতীয় ইতিহাসে বঙ্গবন্ধুর অবদান অপরিসীম। তাঁরই নেতৃত্বে বাঙালি জাতি অর্জন করে বহু কাঙ্খিত স্বাধীনতা। বঙ্গবন্ধু দু:খী মানুষের মুখে হাসি ফুটিয়েছেন।

Advertisements

প্রজন্ম থেকে প্রজন্মান্তরে তিনি বেঁচে থাকবেন, প্রেরণা যুগিয়ে যাবেন আমাদের। সিআরবি ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে। সিআরবি রক্ষার আন্দোলনে অপশক্তি টিকতে পারবে না। বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ক্ষমতায়। তিনি অন্যায় সহ্য করেন না। তিনি সবুজ ভালোবাসেন। সর্বোপরি তিনি চট্টগ্রামকে ভালোবাসেন। কাজেই আমাদের বিশ্বাস তিনি চট্টগ্রামবাসীর আকুতির প্রতি যথাযথ মর্যাদা দিয়ে সিআরবি থেকে হাসপাতাল প্রকল্প অন্যত্র সরিয়ে নেওয়ার নির্দেশ দেবেন।

Advertisements

গতকাল সিআরবিতে সমাজের প্রয়োজনে আমরা এক ও অভিন্ন শ্লোগানের গঠিত সমাজ উন্নয়নমূলক অরাজনৈতিক সংগঠন আমাদের চাকতাই’র ব্যানারে আয়োজিত সিআরবি রক্ষা আন্দোলনের আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন।

আমাদের চাকতাই’র সভাপতি মাসুদুর রহমান পারভেজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরশাদুর রহমান এরশাদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ওয়াহিদুর রহমান, নুরুল হুদা মজুমদার জনি, আরিফ সাজ্জাদ চৌধুরী, মঈনুদ্দীন নুর তারেক, মুসা শিবলু, ইসমাইল চৌধুরী, নুরুর রহমান রাসেল, মোহাম্মদ ইমরান সুমন, আশরাফুল হক চৌধুরী, মোহাম্মদ খালেদ, মোহাম্মদ নাছির প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন