English

28 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

সিএমপিতে সালেহ তানভীরের কমিশনার হিসেবে যোগদান

- Advertisements -
Advertisements
Advertisements

কমিশনার হিসেবে সিএমপিতে যোগদান করলেন সালেহ তানভীর। ৩২ মাস পর সিএমপিতে পুলিশ কমিশনার হিসেবেই প্রত্যাবর্তন করেছেন সালেহ মোহাম্মদ তানভীর। ২০১৮ সালের জানুয়ারিতে অতিরিক্ত কমিশনার হিসেবে সিএমপি থেকে বিদায় নেওয়া এ শীর্ষ কর্মকর্তা এবার এসেছেন সিএমপির শীর্ষ পদে আসীন হয়ে।
৭ সেপ্টেম্বর ২০২০ সোমবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ৩০ তম কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সালেহ মোহাম্মদ তানভীর। এর মধ্য দিয়ে বিদায়ী কমিশনার মাহবুবর রহমানের স্থলাভিষিক্ত হলেন তিনি।
এর আগে ৩১ আগস্ট স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে ডিএমপির অতিরিক্ত কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরকে সিএমপি কমিশনার হিসেবে বদলি করা হয়। সিএমপির বিদায়ী কমিশার মাহবুবর রহমান ২০১৮ সালের জুনের শুরুর দিকে
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনারের দায়িত্ব পালন শেষে সিএমপিতে যোগ দেন। তিনি ৬ সেপ্টেম্বর দুপুরে সিএমপি ছাড়েন।
সিএমপির নয়া কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর ২০১৬ সালের ফেব্রুয়ারিতে টাঙ্গাইলের পুলিশ সুপার থাকাকালীন পদোন্নতি পান অতিরিক্ত ডিআইজি হিসেবে। সেখান থেকে তিনি সিএমপির অতিরিক্ত কমিশনার হিসেবে যোগ দেন। প্রথম দিকে অর্থ ও প্রশাসন পদে কাজ করার পর যোগ দেন ক্রাইম ও অপারেশন পদে।
এরপর ২০১৮ সালের জানুয়ারিতে সিএমপি থেকে বিদায় নিয়ে টাঙ্গাইলের মীর্জাপুরে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট হিসেবে যোগ দেন। ২০১৯ সালের অক্টোবরে অতিরিক্ত ডিআইজি থেকে পদোন্নতি পেয়ে ডিআইজি হন সালেহ মোহাম্মদ তানভীর। পদোন্নতি পেয়েই ডিএমপির অতিরিক্ত কমিশনার পদে যোগ দেন সিএমপির নতুন এ কমিশনার।
সোমবার সিএমপি কমিশনারকে বরণ করে নেওয়ার সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস এম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এসময় সব আনুষ্ঠানিকতা সম্পন্নসহ নতুন কমিশনারাে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন