English

30 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

সিনহা হত্যায় সংশ্লিষ্টতার অভিযোগ: কী বলছেন ইলিয়াস কোবরা

- Advertisements -
Advertisements
Advertisements

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ হত্যায় সংশ্লিষ্টতার অভিযোগ ওঠেছে চলচ্চিত্রের খলনায়ক ইলিয়াস কোবরার বিরুদ্ধে। ফেসবুকে, সংবাদ মাধ্যমে এ নিয়ে চলছে নানা আলোচনা। যদিও এ ঘটনায় দায়ের করা মামলায় তিনি আসামি নন। আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকেও তার ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু বলা হয়নি।
উত্থাপিত অভিযোগ নিয়ে একাধিক বেসরকারি টিভি চ্যানেলে কথা বলেছেন ইলিয়াস কোবরা। অভিযোগ নাকচ করে দিয়ে তিনি বলেছেন, আমি মেজর সিনহাকে চিনিই না। বিষয়টি একেবারে গুজব, ভিত্তিহীন। আমি একজন শিল্পী হিসেবে মনে করি প্রত্যেক ক্রসফায়ারের তদন্ত হওয়া উচিত।ক্রসফায়ার দিয়ে শান্তি আনা যাবে না বরং আরো অশান্তি বেড়ে যাবে।
তিনি বলেন, গণমাধ্যমে যখন খবর আসে তখন আমি মেজর সিনহা সম্পর্কে জানতে পারি। আমি নিজেই মাদকের বিরুদ্ধে কাজ করি। মাদকের বিরুদ্ধে কাজ করার জন্য আমার সংগঠন আছে। মাদক নিয়ে আমি বিভিন্ন অনুষ্ঠানে শিল্পী হিসেবে এর ভয়াবহতা তুলে ধরি।
তিনি আরো বলেন, সিনহার সঙ্গে যেখানে এই ঘটনা ঘটেছে সেখানে আমার কোনো সম্পর্ক নেই। এখানেও নেই। ঢাকাতেও কিছু নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে তথ্য প্রমাণ ছাড়া তার বিরুদ্ধে গুজব ছড়ানোর জন্য তিনি আইনি ব্যবস্থা নিবেন বলেও জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন