English

32 C
Dhaka
রবিবার, জুলাই ১৪, ২০২৪
- Advertisement -

সড়ককে নিরাপদ করতে সামাজিক জনসচেতনতা সৃষ্টি করতে হবে: ইলিয়াস কাঞ্চন

- Advertisements -
Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা)’র কেন্দ্রীয় চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বলেছেন, সড়ককে নিরাপদ করার যে সামাজিক আন্দোলনে আমরা সচেষ্ট রয়েছি, আশা করি আপনাদের যোগ্য ও গতিশীল নেতৃত্বে আন্দোলন আরো জোরদার হয়ে উঠবে এবং সারাদেশে সকল শাখার সাফল্যের মধ্য দিয়ে কেন্দ্রীয় কমিটির আন্দোলন পরিচালনায় নতুন মাত্রা যোগ করতে সক্ষম হবে। সড়ককে নিরাপদ এবং দূর্ঘটনামুক্ত করে তোলার জন্য চট্টগ্রামসহ দেশব্যাপী সড়ক দূর্ঘটনারোধে কার্যকরী পদক্ষেপে সামাজিক জনসচেতনতা সৃষ্টি করতে হবে।

গতকাল বিকালে নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ চট্টগ্রাম মহানগর কমিটির নেতৃবৃন্দের সাথে ভার্চুয়াল মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

Advertisements

নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম মহানগর কমিটির সাধারণ সম্পাদক শফিক আহমেদ সাজীবের সঞ্চালনায় ও সহ-সভাপতি লায়ন মোঃ হাকিম আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় চট্টগ্রামে নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রচার ও প্রসারের লক্ষ্যে সংগঠনের ভাবমূর্তি আরো সমুজ্জল করার মানসে সাংগঠনিক কর্মকান্ড তুলে ধরে এবং সামনের দিনে করনীয় সম্পর্কে দিকনির্দেশনা সহ সড়ক দুর্ঘটনারোধে সচেতনতাবৃদ্ধিতে নানা কর্মসূচি নিয়ে বক্তব্য রাখেন, মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, চট্টগ্রাম মহানগর কমিটির সহ-সভাপতি চৌধুরী ফরিদ, অর্থ সম্পাদক টিংকু বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এনাম, দপ্তর সম্পাদক মোরশেদুর রহমান নয়ন, নির্বাহী সদস্য প্রফেসর মোহাম্মদ মনজুরুল কিবরিয়া, শাহ নেওয়াজ রিটন, রেখা আলম চৌধুরী, ডাঃ অঞ্জন কুমার দাশ, সিরাজুল মনির মানিক।

উল্লেখ্য, নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পাড়ায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিক ভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন