English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

কর্ণফুলিতে ডায়মন্ড সিমেন্টের গাছের চারা ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ

- Advertisements -

চট্টগ্রামের কর্ণফুলি উপজেলায় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে অক্সিজেন সেবা ছড়িয়ে দিতে ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের উদ্যোগে করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলেন্ডার ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

৩১ জুলাই ২০২১ শনিবার দুপুরে কর্ণফুলি উপজেলা পরিষদ চত্বরে নির্বাহী কর্মকর্তা শাহিনা সুলতানা পথিকি ভাবে কিছু অক্সিজেন সিলেন্ডার ও গাছের চারা গ্রহণ করেন। এই উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আনুষ্ঠানিকতায় ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের ডিজিএম (সেলস এন্ড মার্কেটিং) আব্দুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, নির্বাহী কর্মকর্তা শাহিনা সুলতানা, চরপাথরঘাটা সামাজিক সংগঠন সমন্বয় পরিষদের সদস্য সচিব মুহাম্মদ সেলিম হক।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের ম্যানেজার (ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন) মোঃ আমান উল্লাহ চৌধুরী, সাউথ চট্টগ্রাম হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউছুপ আলী, চরপাথরঘাটা সামাজিক সংগঠন সমন্বয় পরিষদের স্বাস্থ্য বিভাগের প্রধান সমন্বয়ক মার্শাল মনির, প্রচার বিভাগের প্রধান ফরিদ জুয়েল, অর্থ বিভাগের প্রধান মোঃ সেলিম খান, সাইফুদ্দীন সাইফ, জাহাঙ্গীর আলম, দেলোয়ার হোসাইন, রমজান আলী রুমু।

নির্বাহী কর্মকর্তা শাহিনা সুলতানা তার বক্তব্যে বলেন, কর্ণফুলি উপজেলায় করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। আগে কোভিড হাসপাতালে যত রোগীর চিকিৎসা দেওয়া হতো এখন তা উপজেলা পর্যায়ে দেওয়া হচ্ছে। এই মূহুর্তে এই সিলিন্ডারগুলো আমাদের জন্য অনেক উপকারে আসবে।

সভাপতির বক্তব্যে ডিজিএম আব্দুর রহিম বলেন, ডায়মন্ড সিমেন্ট দেশের যে কোন দুর্যোগে সব সময় মানুষের পাশে দাঁড়িয়েছে। এবারও এর ব্যতিক্রম হয়নি। কর্ণফুলি উপজেলার একটি মানুষও যেন অক্সিজেনের অভাবে মারা না যায়, সেই জন্য যত অক্সিজেন প্রয়োজন হবে ডায়মন্ড সিমেন্ট তা সরবরাহ করার চেষ্টা করবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন