English

31 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

কান্নার উৎস খুঁজতে গিয়ে বস্তায় মিললো নবজাতক

- Advertisements -

কুমিল্লার কাঁকড়ি নদীর পাড় থেকে বস্তাবন্দি অবস্থায় জীবিত এক নবজাতককে উদ্ধার করা হয়েছে।

Advertisements

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের রামচন্দ্রপুর কলাবাগান বাজার সংলগ্ন নদীরপাড় থেকে নবজাতকটিকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে নদীপাড়ে সাদা একটি বস্তায় কম্বল পেঁচিয়ে কে বা কারা মেয়ে নবজাতককে ফেলে যায়। বিকেল ৩টার দিকে স্থানীয়রা শিশুটির কান্নার আওয়াজ শুনে নদীপাড়ে গিয়ে কম্বল মোড়ানো অবস্থায় উদ্ধার করেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে শিশুটিকে রামচন্দ্রপুর গ্রামের সাখাওয়াত হোসেন সবুজ দম্পতির জিম্মায় রাখা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা বলেন, অস্থায়ীভাবে নবজাতকটিকে সাখাওয়াত হোসেন সবুজ দম্পতির কাছে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়ায় এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

Advertisements

চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানভীর হোসেন বলেন, সাখাওয়াত হোসেন সবুজ দম্পতির কাছে বর্তমানে শিশুটি ভালোই আছে। সকালে তার জন্য নতুন জামাকাপড় পাঠানো হয়েছে। বিকেলে আমি তোকে দেখতে যাবো।

তিনি আরও বলেন, আমাদের হাতে দুই অপশন আছে। শিশুটিকে চট্টগ্রাম সরকারি শিশুপরিবার বা স্থানীয় কোনো নিঃসন্তান দম্পতির কাছে হস্তান্তর করা। এরইমধ্যে অনেকেই আবেদন করছেন শিশুটিকে নেওয়ার জন্য। আমরা যাচাই-বাছাই করে এ বিষয়ে সিদ্ধান্ত নেবো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন