English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

চট্টগ্রামের বনজৌর রেস্টুরেন্টের বাৎসরিক এসোসিয়েট সভায় পুরস্কৃত ৯ জন চৌকস কর্মি

- Advertisements -

চট্টগ্রাম নগরীর অভিজাত এবং স্বনামধন্য রেস্টুরেন্ট বনজৌর এর বাৎসরিক এসোসিয়েট মিটিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বনজৌর এর কনফারেন্স হলে এই এসোসিয়েট মিটিং-এ চৌকস কর্মদক্ষতার জন্য পুরস্কৃত করা হয়েছে ৯ জন কর্মকর্তা কর্মচারীকে।
বনজৌর এর ডিরেক্টর (অপারেশন) আক্কাস উদ্দিন এবং ডিরেক্টর বিকাশ কান্তির পরিচালনায় এসোসিয়েট মিটিং-এ উপস্থিত ছিলেন বনজৌর এর ব্যবস্থাপনা পরিচালক পলাশ কান্তি দে, দোলন মিত্র, প্রাণ গোপল। এছাড়া রেস্টুরেন্টের সকল বিভাগের কর্মকর্তা কর্মচারীরা এই সময় উপস্থিত ছিলেন।
বনজৌর এর ব্যবস্থাপনা পরিচালক এবং অন্যান্য পরিচালকবৃন্দ রেস্টুরেন্টের এক বছরের সফল অগ্রযাত্রা এবং কর্মিদের কাজের মুল্যায়ন করে বক্তব্য রাখেন এবং তাদের নানা ভাবে উৎসাহিত করেন।
এ ছাড়া আগামী দিনে কিভাবে আরো বেশি অতিথিদের সেবা দেয়া যায়, সেবার মান বৃদ্ধির মাধ্যমে অতিথিদের আস্থা অর্জন করা যায় সে ব্যাপারে দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন।

পরে ডিরেক্টর (অপারেশন) আক্কাস উদ্দিনের পরিচালনায় রেস্টুরেন্টের গত এক বছরের কাজের মুল্যায়নের ভিত্তিতে চৌকস কর্মি হিসেবে ৯ জন কর্মকর্তা কর্মচারীকে ক্রেস্ট, মেডেল, সনদপত্র এবং নগদ অর্থ দিয়ে পুরস্কৃত করা হয়।
পুরস্কার প্রাপ্ত বনজৌর রেস্টুরেন্টের চৌকস কর্মিরা হলেন, রহমান আলী, ফারুক আহাম্মেদ, সুজন হালদার, লারোস জোসেপ গোমেজ, শুভ পাল, জুবুল, আলী আহাম্মেদ, মাহফুজুল আলম এবং দিপু সেন। প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও পরিচালকবৃ্ন্দ পুরস্কারপ্রাপ্ত কর্মিদের হাতে ক্রেস্ট, মেডেল, সনদপত্র এবং নগদ অর্থ পুরস্কার তুলে দেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন