English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

চট্টগ্রামে অজ্ঞাত অসহায় মানুষের পাশে মানবিক মানুষ হাকিম আলী

- Advertisements -

শফিক আহমেদ সাজীব: পনের বিশদিন ধরে একটি লোক মাঝিরঘাটস্থ ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের প্রধান কার্যালয়ের সামনের সড়কে অরক্ষিত অবস্থায় পড়ে ছিলো। ঝড়, বৃষ্টি, রোদ গেছে মাথার উপরে। দিন-রাত সর্বক্ষণ ছিলো নালা-নর্দমায়। এ-কয়দিন দানা-পানি মুখে তুলতে দেখেনি কেউ৷

Advertisements

আজ ১৮ জুলাই ২০২৩ সোমবার সকালে ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক, মানবিক মানুষ লায়ন মোঃ হাকিম আলীর দৃষ্টিতে পড়লে অফিসের লোকজনের সহায়তায় নালা থেকে লোকটাকে তুলে গোসলের ব্যবস্থা করেন এবং উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে ভর্তি করান। সার্বক্ষনিক দেখাশোনার জন্য একজন লোক নিয়োগ করেন।

Advertisements

চিকিৎসার যাবতীয় খোঁজখবর নিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান কোম্পানির বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান আবদুর রহিম, বিক্রয় ও বিপণন ব্যবস্থাপক এম. এ. মোতালেব, লেখক ও সংগঠক সোহেল মো. ফখরুদ-দীন।

আবদুর রহিম নিরাপদ নিউজকে বলেন, লোকটার দেখাশোনা এবং চিকিৎসার যাবতীয় খরচ আমাদের পরিচালক লায়ন মোঃ হাকিম আলী ব্যক্তিগত ভাবে বহন করবেন। তিনি বলেন, লোকটাকে কেউ চিনতে পারলে তাঁর আত্মীয়-পরিজনের জানানোর অনুরোধ করছি। লোকটি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ১৩ নং ওয়ার্ডে ভর্তি আছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন