English

30 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

চট্টগ্রামে অপহরণের শিকার শিশু আবিদার মরদেহ উদ্ধার করেছে পিবিআই

- Advertisements -

শফিক আহমেদ সাজীব: বিড়ালের ছানা দেয়ার লোভ দেখিয়ে আপহরণ করা ১০ বছর বয়সী শিশু আবিদা সুলতানা আয়নীর মরদেহের সন্ধান পাওয়া গেছে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) অনুসন্ধানে মঙ্গলবার দিবাগত রাতে নগরীর পাহাড়লী ওয়ার্লেস মুরগীর ফার্ম এলাকা থেকে আবিদার মরদেহ উদ্ধার করা হয় বলে জানায় পিবিআই।

Advertisements

বিষয়টি নিশ্চিত করে আবিদা অপহরণ মামলার আইনজীবি এডভোকেট জিয়া হাবিব আহসান জানান, পিবিআই চট্টগ্রাম মেট্রো টিম ছায়া তদন্তের মাধ্যমে শিশু আবিদা নিখোঁজ রহস্য উম্মোচন করেছে। এ ঘটনায় একজন সন্দেহভাজন আটকের পর তাকে জিজ্ঞাসাবাদ করে তার সনাক্ত মতে পাহাড়তলী থানাধীন আলমতারা পুকুরপাড়া মুরগীফার্ম এলাকায় নিখোঁজ আবিদার মরদেহের সন্ধান পাওয়া যায় বলে পিবিআই জানিয়েছে।

এদিকে পিবিআই সূত্র জানিয়েছে, অভিযান শেষে আজ বুধবার সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত তুলে ধরা হবে।

উল্লেখ্য-গত ২১ মার্চ স্কুলের যাওয়ার পথে তাকে বিড়াল ছানা দেয়ার লোভ দেখিয়ে স্থানীয় তরকারী বিক্রেতা মো. রুবেল নামে এক যুবক আবিদাকে অপহরণ করে নিয়ে যায়। যা সিসিটিভির ভিডিও ফুটেছে শনাক্ত হয়েছে। এর পর থেকে গত ৮ দিন যাবত তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ ব্যাপারে পাহাড়তলী থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে আদালতে যাওয়ার পরামর্শ দেয়। শিশুটির মা আরও অভিযোগ করেন- পুলিশ আসামী রুবেলকে ধরে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়। অপহরণের পর থেকে আসামী তার দাড়ি কেটে ও বেশভূষা পরিবর্তন করে এলাকায় অবস্থান করছে।

Advertisements

এদিকে পুলিশ থানায় মামলা না নেয়ায় মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ চট্টগ্রামে মামলা দায়ের করেন শিশুটির মা মোছাম্মৎ বিবি ফাতেমা। বিচারক শারমিন জাহান অভিযোগ আমলে নিয়ে সরাসরি মামলা গ্রহণ করতে পাহাড়লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন।

বাদীনী জানায়, তার নাবালিকা শিশু কন্যা আবিদা সুলতানা আয়নী নগরীর পাহাড়তলী কাজীর দীঘি (সাগরিকা রোড়) এলাকার একটি মাদ্রাসার ৪র্থ শ্রেণীর ছাত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন