English

28 C
Dhaka
রবিবার, মে ২৯, ২০২২
- Advertisement -

চট্টগ্রামে নতুন নারী উদ্যোক্তা সৃষ্টিতে মমতার হস্তশিল্প প্রশিক্ষন

- Advertisements -

চট্টগ্রামে নতুন নারী উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে ৩ দিন ব্যাপী মমতা’র হস্তশিল্প প্রশিক্ষন (জুট, লেদার ও রেক্সিন) কর্মশালা গতকাল সম্পন্ন হয়েছে ।

Advertisements

মমতা’র পরিচালিত উইম্যান এন্ট্রাপ্রিনেয়রশীপ এন্ড উইম্যান ওয়ার্র্কাস লাইফ স্কীল ডেভেলমেন্ট (ডাব্লিউ ই ডাব্লিউ ডাব্লিউ এল এসডি) প্রকল্পের আওতায় নগরীর হালিশহরস্থ মমতা অডিটরিয়ামে এ প্রশিক্ষন অনুষ্ঠিত হয়।

আন্তর্জাতিক ব্রান্ড ‘লুলুলেমন’ এর সহযোগিতায় পরিচালিত উক্ত প্রকল্পের প্রশিক্ষনে সমাজের অনগ্রসর জনগোষ্ঠীর মধ্যে জীবনমান উন্নয়নে সচেষ্ট ও উদ্যোক্তা হতে আগ্রহী এমন নারীদের হাতে কলমে উক্ত প্রশিক্ষন প্রদান করা হয়।

প্রশিক্ষনে জুট, লেদার ও রেক্সিনের মাধ্যমে কিভাবে হস্তশিল্পের বিভিন্ন পন্য তৈরী করতে হয় সে বিষয়ে হাতে কলমে শিখানো হয়। নগরীর বিভিন্ন স্থান হতে অংশগ্রহণকারী প্রশিক্ষনার্থীরা বিনামূল্যে উক্ত প্রশিক্ষনের সুযোগ লাভের জন্য মমতা ও লুলুলেমন এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Advertisements

তিনদিন ব্যাপী উক্ত প্রশিক্ষনে সমাপনীতে উপস্থিত ছিলেন মমতা’র প্রধান নির্বাহী রফিক আহামদ, উপ-প্রধান নির্বাহী মো. ফারুক প্রমুখ।

প্রশিক্ষন শেষে প্রশিক্ষণার্থীদেরকে সনদপত্র ও বিউটিফকেশন এর ম্যানুয়েল প্রদান করা হয়। প্রশিক্ষন সমাপনীতে অভিমত প্রকাশ করেন মমতা’র সহকারী প্রধান নির্বাহী মোহাম্মদ শাহারিয়ার, উপ-পরিচালক আহমদ ইউসুফ হারুন প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন