English

37 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

চট্টগ্রামে হুইপ সামশুল হককে মনোনয়ন দিলে আত্মহত্যার হুমকি যুবলীগ নেতার

- Advertisements -

শফিক আহমেদ সাজীব : চট্টগ্রামের পটিয়া আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীকে পুনরায় মনোনয়ন দিলে সপরিবারে আত্মহত্যার হুমকি দিয়েছেন উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ডিএম জমির উদ্দিন। দলীয় মনোনয়নের দিন তিনি সপরিবারে গণভবনের সামনে বিষ নিয়ে অপেক্ষা করবেন এবং সামশুল হক মনোনয়ন পেলেও যাতে পটিয়ায় ঢুকতে না পারে সেজন্য কয়েকটি কমিউনিটি সেন্টারে নারীদের জমায়েত করে রাখবেন বলে ঘোষণা দেন।

Advertisements

পটিয়া পোস্ট মোড়ের একটি রেস্টুরেন্টে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি বৃহস্পতিবার রাতে এ ঘোষণা দিয়েছেন। সভায় প্রধান অতিথি ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বদি।

Advertisements

এ বিষয়ে শনিবার মুখ খুলেছেন হুইপ সামশুল হক। তিনি পটিয়া পৌর সদরে এক অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে বলেন, ‘এখন তারা কোনো দিক থেকে বদনাম করতে পারে না। তাই নাকি হুমকি দিচ্ছে আমাকে পুনরায় মনোনয়ন দিলে সপরিবারে বিষ খেয়ে আত্মহত্যা করবে। আরে ভাই বিষ খাওয়ার দরকার নাই। প্রধানমন্ত্রী বলে দিক, আমি ঘরে চলে যাবো।
তিনি আরও বলেন, রাজনীতি আমার ব্যবসা না। এটাতে লাভের চেয়েও লোকসান বেশি। গত ১৪ বছরে ব্যবসা করলে আমি মাইলফলক করতে পারতাম। আমার আয়ের এক ভাগ পরিবারের জন্য খরচ করি, আর দুই ভাগ জনগনের জন্য। আমি গত ১৪ বছরে দেশের কোনো প্রান্তে একটি জমি কিংবা ফ্ল্যাট কিনি নাই। যা আছে তা এমপি হওয়ার আগের।

এমপি সামশুল বলেছেন, গত সাড়ে ১৪ বছরে কিছু কিছু অপকর্মকারী, দুষ্কৃতকারী নানান ধরনের ষড়যন্ত্র করে গেছে। তারা চাদাবাজি করতে পারেনি। কিশোর গ্যাংয়ের তৎপরতা চালাতে পারেনি। জমি দখল করতে ব্যর্থ হয়েছে। পটিয়ার বাইপাসে রাতের আঁধারে টর্চলাইট মেরে গাড়ি থামিয়ে ছিনতাই করতে পারেনি। তারা এখন বেপরোয়া হয়ে উঠেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন