English

33 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

চট্টগ্রাম বিমানবন্দরে র‌্যাপিড পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন

- Advertisements -
Advertisements
Advertisements

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে করোনাভাইরাস রোগের প্রাথমিক টেস্টের র‌্যাপিড পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন পালিত হয়েছে।
১৭নভেম্বর ২০২১ বুধবার দুপুরে পতেঙ্গাস্থ বিমান বন্দরের প্রধান ফটকের সামনে জন দূর্ভোগ লাঘবে নাগরিক উদ্যোগের আয়োজনে প্রতিবাদী এ মানববন্ধন পালিত হয়।
মানববন্ধনে সংগঠনের প্রধান উপদেষ্টা ও নগর আওয়ালীগ সহ-সভাপতি, সাবেক চসিক প্রশাসক আলহাজ্ব খোরশেদ আলম সুজন হুঁশিয়ারী দিয়ে বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণার পরও চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরে র‌্যাপিড পিসিআর ল্যাব কেন স্থাপন করা হলো না তা চট্টগ্রামবাসী তথা সুবিধাবঞ্চিত-প্রবাসীরা তা জানতে চায়।
তিনি দুঃখ প্রকাশ করে বলেন, প্রবাসীরা রেমিডেন্স পাঠিয়ে দেশের অর্থনীতিকে সচল রাখলেও তাদের করোনা পরিক্ষার জন্য ঢাকা সহ দেশের কয়েকটি বিমান বন্দরে র্যা পিড পিসিআর ল্যাব স্থাপন করলেও বিমান কর্তৃপক্ষ ও স্বাস্থ্য অধিপ্তর কেন চট্টগ্রাম বিমান বন্দরে এই উদ্যোগ নিতে পারেনি তা গতিয়ে দেখা অতিব জরুরী।
তিনি বলেন, আগামী দুই তিন দিনের মধ্যে এই ল্যাব না বসালে চট্টগ্রামবাসী ও সুবিধাবঞ্চিত প্রবাসীদের সাথে নিয়ে স্বাস্থ্য মন্ত্রনালয়, প্রবাসী মন্ত্রনালয় ও সিভিল এভিয়েশনের সামনে আমরণ অনশন করার পালনের কর্মসূচি ঘোষণা করবে।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ও বন্দর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী মোঃ ইলিয়াছের সভাপতিত্বে প্রতিবাদী মানববন্ধন সমাবেশে আরও বক্তব্য রাখেন, সদস্য সচিব হাজী মোঃ হোসাইন, প্রবাসী স্থানীয় বাসিন্দা হাজী মোঃ নাছির আলম, প্রবাসী এয়ার মোহাম্মদ, কেন্দ্রিয় আঃলীগের শ্রম উপ কমিটির শ্রম সম্পাদক মোহাম্মদ জাহিদ হোসেন, ৪১নং ওয়ার্ড আওয়ামীলীগ সহ-সভাপতি ওয়াহিদুল আলম মাস্টার, যুগ্ন সম্পাদক মোঃ সেলিম,ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. মাইনুল ইসলাম,আওয়ামী লীগ নেতা মোরশেদ আলম, সমীর মহাজন লিটন, মো. জয়নাল আবেদীন, নগর ছাত্রলীগ সভাপতি ইমরান হোসেন ইমু,পতেঙ্গা থানা ছাত্রলীগ সভাপতি আসিফ হোসেন ইমন, যুবলীগ নেতা মো. বেলাল হোসেন, সোহেল ও রিজবী প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন