English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

চট্টগ্রাম রেডিসনে শুরু হয়েছে বিয়ে মেলা

- Advertisements -

বিয়ে, হানিমুন এবং পরবর্তী লাইফস্টাইলের যাবতীয় আয়োজন নিয়ে বন্দরনগরী চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ’তে উদ্বোধন হয়েছেন তিন দিনের গ্র্যান্ড ওয়েডিং এক্সপো-২০২১।
১১ নভেম্বর ২০২১ বৃহস্পতিবার বিকালে চট্টগ্রামের রেডিসন ব্লু’র মেজবান হলে এই এক্সপো’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি মেয়র রেজাউল করিম চৌধূরী। ভায়োলেট ইনকর্পোরেশনের উদ্যোগে এবং এম এন্ড এম বিজনেস কমিউনিকেশন সহযোগিতায় ৫ম বারের মতো এই ওয়েডিং এক্সপো অনুষ্ঠিত হচ্ছে।
এক্সপো’র আয়োজক ভায়োলেট ইনকরপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক এবিএম খালেদ মাহমুদ জানান, বিয়ে একটি পবিত্র সর্ম্পক, কিন্তু ব্যস্ত এই সময়ে একটি বিয়ের আয়োজন কম ঝক্কির বিষয় নয়। বিয়ে নিয়ে অহেতুক ও অনিচ্ছাকৃত যন্ত্রনা লাঘব করতে গ্র্যান্ড ওয়েডিং এক্সপো’র এই বৈচিত্র্যময় উদ্যোগ গ্রহন করা হয়েছে। এতে ওয়েডিং এক্সপার্টস কনসালটেন্সি ফার্ম, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, মেকআপ ও স্বনামধন্য ডিজাইনারদের পোশাক প্রদর্শনীসহ মোট ৫৫ টি প্রতিষ্ঠান তাদের সেবার পসরা নিয়ে অংশ নিয়েছেন।
ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান, কমিউনিটি হল, ক্যাটারিং সার্ভিস থেকে শুরু মধুচন্দ্রিমার প্যাকেজ, নববিবাহিত দম্পতির ঘর সাজানোর ফার্নিচার সব কিছুই রয়েছে এই আয়োজনে! ওয়েডিং এক্সপো’র প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা।
উদ্বোধনে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ুম, রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ’র সিইও ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আবুল হাসেম, ভায়োলেট ইনকর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক এ.বি.এম খালেদ মাহমুদ, এম এন্ড এম এর পক্ষ থেকে সিইও মানজুমা মোরশেদ, ক্যাসাব্লাংকা এর পক্ষে আফতাব আলম, ইভেনটিভ চিটাগাং-এর সিইও কাজী জয়নাল আবেদীন প্রমুখ।
১৩ নভেম্বর শনিবার পর্যন্ত ওয়েডিং এক্সপো চলবে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সর্বসাধারনের জন্য এক্সপো উন্মুক্ত থাকবে।
ওয়েডিং এক্সপো’র স্পন্সর হিসেবে রয়েছে: কাসাব্লাংকা, ভেনেটো ফার্ণিচার বিডি, ইভেনটিভ চিটাগাং ইভেন্ট ম্যানেজম্যান্ট, এসোসিয়েট পার্টনার- এম এন্ড এম বিজনেস কমিউনিকেশন, মিডিয়া পার্টনার হিসেবে আর টিভি, পাবলিকেশনে দৈনিক আজাদী, দ্যা বিজনেজ স্ট্যার্ন্ডাড, অফিসিয়াল ফটোগ্রাফির জন্য এফ এন এফ ফটোগ্রাফি, লাইটিং- কর্ণফুলী লাইটিং, এল ই ডি পার্টনার হিসেবে থাকছে- জায়ান্ট কনসেপ্ট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন