English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে চক্ষু চিকিৎসা শিবির এর উদ্বোধন

- Advertisements -

স্টাফ রিপোর্টার: গতকাল রোববার সকালে চাঁদপুর সদর উপজেলার বাগানে নানুপুর চৌরাস্তা মোরে অবস্থিত চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর উদ্যোগে আয়োজিত চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) বশির আহমেদ ।

বিশেষ অতিথির বক্তব্য রাখছেন, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, ইয়াসির আরাফাত চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি এইচ এম আহসানুল্লাহ ও চাঁদপুর প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি রহিম বাদশা।

Advertisements

চাঁদপুর জমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক এর চেয়ারম্যান রোটারিয়ান মোহাম্মদ রোকনুজ্জামান রোকনের সভাপতি কে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দৈনিক পত্রিকার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম, বিশেষ প্রতিনিধি মনজুর আহমেদ মঞ্জু ,সজিব আহমেদ ও বাগাদি ইউনিয়ন কমিউনিটি পুলিশের সদস্য শফিকুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মনজুর আহমেদ মঞ্জু।

অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক বশির আহমেদ বলেন, যার চক্ষু নাই সে বুঝে এর মর্ম কি অতএ ব চোখের যত্ন নেওয়া খুবই জরুরী ,আজকে চক্ষু চিকিৎসা শিবির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি কারণ এখানে যারা চোখের চিকিৎসা নিতে এসেছেন তারা সকলেই আমার বৃদ্ধ বাবা ও মায়ের মতো ।এখানে যে সত্যিকারের চোখের সেবা পাওয়া যায় আজকের এই উপস্থিতি প্রমাণ করে। চাঁদপুরজমিন হাসপাতালের চেয়ারম্যান রোটারিয়ান মোহাম্মদ রোকনুজ্জামান রোকন ভাইকে ধন্যবাদ জানাই এ ধরনের একটি মহতী উদ্যোগ নেওয়ার জন্য যা সত্যিই প্রশংসার দাবিদার।

Advertisements

তিনি বলেন আমি যখন পিরোজপুরে চাকরি করেছি তখন এক সম্ভ্রান্ত পরিবারের বয়োস্ক বৃদ্ধ কে দেখেছি, চোখে না দেখার কারণে তার কি কষ্ট হয় এজন্য চোখের চিকিৎসক যারা এখানে চিকিৎসা দিচ্ছেন আমি তাদের সর্বাঙ্গীর মঙ্গল কামনা করছি ।এই ধরনের ভালো কাজে জেলা প্রশাসন সব সময় আপনাদের পাশে আছে এবং থাকবে। অনুষ্ঠানের বিশেষ অতিথি চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসিন আরাফাত বলেছেন ,আমি সব সময় পত্র-পত্রিকায় দেখি চাঁদপুরজমিন হাসপাতালের চেয়ারম্যান রোকন ভাই বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছেন, আজ স্বচক্ষে নিজে এসে উপস্থিত হয়ে তা দেখতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

রোকনুজ্জামান রোকন ভাইয়ের মত এরকম সবাই মানুষের পাশে দাঁড়ান তাহলে এদেশে আর চিকিৎসা ক্ষেত্রে কোন ধরনের সমস্যা থাকবে না। চোখের চিকিৎসা ভালোভাবে না হলে একটি মানুষ আজীবনের জন্য চোখ হারিয়ে অন্ধত্ত্ব বরণ করে অত এব কুমিল্লা অন্ধ কল্যাণ হাসপাতালে সকল ডাক্তারদের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি তারা যেন সব সময় অসহায় রোগীদের পাশে দাঁড়াতে পারে আমি চাঁদপুরজমির হাসপাতালের এ ধরনের আয়োজনের সাথে সবসময় আছি এবং থাকবো।

প্রেস ক্লাবের সভাপতি এইচ এম আহসানুল্লাহ বলেন চাঁদপুর প্রেসক্লাব সব সময় রোকনুজ্জামান রোকন ভাইয়ের ভালো কাজের সাথে ছিল আছে এবং থাকবে। আমি সব সময় রোকন ভাইয়ের ভালো কাজের সাথে থাকতে চাই তিনি যখনই আমাকে ডাকেন আমি তার ডাকে সাড়া দিয়ে চলে আছি, আল্লাহ পাক রোকন ভাইয়ের এই ভালো কাজগুলোকে কবুল ও মঞ্জুর করুক। অনুষ্ঠান শেষে শিক্ষা মন্ত্রী ডাক্তার দীপু মনি এমপির মায়ের মৃত্যুতে দোয়া পরিচালনা করেন চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি এ এইচ এম আহসান উল্লাহ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন