English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

চাঁদপুরের মতলব উত্তরে লধুয়া হাইস্কুলের মসজিদ উদ্বোধন

- Advertisements -
Advertisements
Advertisements

চাঁদপুরের মতলব উত্তরে উপজেলার লুধুয়া হাইস্কুল এন্ড কলেজ মসজিদ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৬ নভেম্বর) বিকালে ফলক উন্মোচন করে নবনির্মিত মসজিদ ভবন উদ্বোধন করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল। লুধুয়া হাইস্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্র/ছাত্রী ও এলাকাবাসীর অর্থায়নে নির্মিত হয় মসজিদটি। উদ্বোধন শেষে আলোচনা সভায় লুধুয়া হাইস্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি মোঃ আলী আজগর খানের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাড. আক্তারুজ্জামানের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংসদ অ্যাড. নুরুল আমিন রুহুল। শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. জাকির হোসেন।
আরো বক্তব্য রাখেন, প্রাক্তন ছাত্র ড. ইমদাদুল হক মানিক, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও প্রাক্তন ছাত্র ড. মিজানুর রহমান, প্রাক্তন ছাত্র ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব মোঃ কামরুজ্জামান, বিদোৎসাহী সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রিয়াজ, অভিভাবক সদস্য শাহ্ মোঃ জহির প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল বলেন, মহান আল্লাহ আমাদের মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে সৃষ্টি করেছেন বলেই এই দুনিয়া সৃষ্টি হয়েছে। এই মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে যারা কুটক্তি করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিৎ। আমিও একজন মুসলমান হিসেবে তাদের শাস্তির দাবী করছি। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্মবিরু লোক। তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। এবং পবিত্র কোরআন তেলোয়ানের মাধ্যমে তিনি দিনের কাজ শুরু করেন। মহানবী (সা.) কে কুটক্তির ঘটনায় প্রধানমন্ত্রী নিজেও তীব্র নিন্দা জানিয়েছেন।
এমপি নুরুল আমিন রুহুল আরও বলেন, আপনারা এই লুধুয়া স্কুলের প্রাক্তন শিক্ষার্থীরা যা করেছেন তা অবশ্যই প্রশংসনীয় উদ্যোগ। যারা মানুষ ও দেশের ভাল চায় স্বয়ং আল্লাহ তাদের ভাল চান। আমি আশা করি মতলবের সকলের মাধ্যমে এমন মনমানসিকতা সৃষ্টি হোক। তাহলেই এই সমাজ এই দেশ পাল্টে যাবে। এসময় তিনি পরিকল্পনা কমিশনের সিনিয়র সচিব ও লুধুয়া স্কুলের প্রাক্তণ ছাত্র ড. সামছুল আলম মোহনের প্রশংসা করেন ও তার জন্য দোয়া চান। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরেন।
সভায় আরো উপস্থিত ছিলেন, ঢাকা মেডিকেল কলেজের টেকনোলজিষ্ট ডা. আহসান উল্লাহ পাটোয়ারী, সাবেক বিদোৎসাহী ওবায়েদ উল্লাহ মিয়াজী, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, যুগ্ম-সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সরকার মুকুল, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, গভর্নিং বডির সদস্য মো. ইলিয়াস দেওয়ান, আব্দুল হামিদ পাটোয়ারী, হুমায়ুন প্রধান, ফারুক পাটোয়ারী, লিটন পাটোয়ারী, নুরুল ইসলাম পাটোয়ারী, ইঞ্জি. বোরহান উদ্দিন সরকার, নুরুজ্জামান পাটোয়ারী, ইঞ্জি. একে ফজলুল হক সরকার, আ’লীগ নেতা মো. কামরুজ্জামান, মজিবুর রহমান মৃধা, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক ইলিয়াস প্রধান’সহ শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক, গভর্নিং বডির সদস্য ও প্রাক্তণ শিক্ষার্থীবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন