English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

টিসিজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে রাহুল ও ইকবালের ম্যান অব দ্যা ম্যাচ অর্জন

- Advertisements -

টেলিভিশন ক্যামেরা জার্নালিস্টসদের সংগঠন টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন আয়োজিত টিসিজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে আর টিভি একাদশ জয়লাভ এবং সময় টিভি একাদশ ও বাংলা টিভি একাদশের খেলায় নিজ নিজ অবস্থান ধরে রেখে ড্র করেন।

Advertisements

রোববার (৪ ফেব্রুয়ারি) এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় দিনের খেলায় আর টিভি একাদশ ১–০ গোলে ইন্ডিপেন্ডেন্ট টিভি একাদশকে হারিয়েছে। আর টিভি একাদশের রাহুল দাশ ম্যান অব দ্যা ম্যাচ অর্জন করেন। একই মাঠে অনুষ্ঠিত দিনের অপর খেলায় সময় টিভি একাদশ ও বাংলা টিভি একাদশ ১–১ গোলে ড্র করেছেন।

এতে সময় টিভি একাদশের খেলোয়াড় মোহাম্মদ ইকবাল ম্যান অব দ্যা ম্যাচ অর্জন করেন। খেলা শেষে আর টিভি একাদশের খেলোয়াড় রাহুল দাশ এবং সময় টিভি একাদশের খেলোয়াড় মোহাম্মদ ইকবালকে পুরস্কৃত করেন চট্টগ্রাম প্রেসক্লাবের সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান এবং টিসিজেএ আজীবন দাতা সদস্য ক্রীড়া সংগঠক শরফুদ্দিন আহমেদ চৌধুরী রাজু।

Advertisements

চারদিনব্যাপী অনুষ্ঠিত টুর্নামেন্টে চট্টগ্রামে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মীরা মনোমুগ্ধকর খেলাটি উপভোগ করেন। এ টুর্নামেন্টে সময় টিভি একাদশ, আর টিভি একাদশ, ইন্ডিপেন্ডেন্ট টিভি একাদশ ও বাংলা টিভি একাদশ অংশগ্রহণ করছে। আগামী ৬ ফেব্রুয়ারি ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে অনুষ্ঠিত হবে তৃতীয় দিনের খেলা। সকাল আটটায় প্রথম ম্যাচে বাংলা টিভি একাদশের সাথে লড়বে আর টিভি একাদশ। আর দ্বিতীয় ম্যাচে ইন্ডিপেন্ডেন্ট টিভি একাদশের মোকাবেলা করবে সময় টিভি একাদশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন