English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বঙ্গবন্ধুর আত্মত্যাগেই বাঙালি বিশ্বের বিস্ময়: শহীদুল ইসলাম

- Advertisements -

চট্টগ্রাম জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক শহীদুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজ শুধু বাঙালির জাতির জনক হিসেবে নয়, শোষিত ও বঞ্চিত মানুষের পথ প্রদর্শক হিসেবে সারা বিশ্বে সমাদৃত। জাতির পিতা বঙ্গবন্ধুর চরিত্রের বিশেষত্ব হচ্ছে তার আপসহীন লড়াকু নেতৃত্ব ও সুবিশাল হৃদয়। বঙ্গবন্ধুর আত্মত্যাগেই বাঙালি ও বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ‘বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর হৃদয় হোক রঙিন’ প্রতিপাদ্য বিষয়ে টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রামের উদ্যোগে নগরীর নুর আহমদ সড়ক টিসিজেএ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

গতকাল ১৭ মার্চ ২০২১ বুধবার রাতে টিসিজেএ সভাপতি এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সহ-সভাপতি মোহাম্মদ আলী আকবর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সভাপতি শফিক আহমেদ সাজীব।

টিসিজেএ অর্থ সম্পাদক মোহাম্মদ আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনায় আরও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক দীপংকর দাশ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন। আলোচনা সভা শেষে অতিথিকে সাথে নিয়ে কাটা হয় কেক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন