English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

ভবিষ্যৎ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হতে হবে: দিদারুল ইসলাম চৌধুরী

- Advertisements -

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি নাম নয়। বঙ্গবন্ধু একটি প্রতিষ্ঠান, একটি সত্তা, একটি ইতিহাস। জীবিত বঙ্গবন্ধুর মতোই অন্তরালের বঙ্গবন্ধু শক্তিশালী। যতদিন বাংলাদেশ থাকবে, বাঙালি থাকবে, এ দেশের জনগণ থাকবে, ততদিনই বঙ্গবন্ধু সবার অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন। দেশের ভবিষ্যৎ প্রজন্ম যাতে বঙ্গবন্ধুর নীতি, আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে বেড়ে উঠতে পারে, সে লক্ষ্যে উদ্যোগী হতে টেলিভিশন চিত্রসাংবাদিকদের আহবান জানিয়েছেন জানান দিদারুল ইসলাম চৌধুরী।

১৭ মার্চ ২০২৩ সন্ধ্যায় নগরীর নুর আহমদ সড়কের টিসিজেএ মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন বার্ষিকী উদযাপন উপলক্ষে টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রাম আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী হাজী মহিউদ্দিন বকুল। স্বাগত বক্তব্য রাখেন টিসিজেএ সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন।

টিসিজেএ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, টিসিজেএ সহ-সভাপতি এমরাউল কায়েস মিঠু, অর্থ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাসু দেব, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইমুন আল মুরাদ, নির্বাহী সদস্য হাসান উল্ল্যাহ, মোঃ পারভেজ রহমান।

এসময় দেশের শান্তি ও সমৃদ্ধি, জনগণের কল্যাণ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এছাড়াও উপস্থিত ছিলেন, অমিত দাশ, শীতল মল্লিক উত্তম, মোঃ শাহরিয়ার নাজিম, মোঃ নুর জামাল আতিক, নাজিম উদ্দিন, জেরম গোমেজ রনি, মোহাম্মদ মনসুর প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন