English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

ভারি বৃষ্টিপাতে চট্টগ্রাম নগরের নিম্নাঞ্চলে জলাবদ্ধতা সৃষ্টি: নালায় তলিয়ে গেলেন যুবক (ভিডিও)

- Advertisements -

ভারি বৃষ্টিপাতে চট্টগ্রাম নগরের অধিকাংশ নিম্নাঞ্চলে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। পানি বৃদ্ধি পাওয়ায় স্রোতের টানে নগরের মুরাদপুর এলাকার নালায় তলিয়ে গেছেন এক যুবক। তার নাম-পরিচয় এখনো জানা যায়নি।

বুধবার (২৫ আগস্ট) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের লিডার বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘বেলা ১১টার দিকে মুরাদপুর এলাকায় এক ব্যক্তির নিখোঁজের সংবাদ পেয়ে দ্রুত পাঁচ সদস্যের একটি টিম ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে আমরা যুবকের তলিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছি। বিকেল ৪টা পর্যন্ত তার সন্ধান মেলেনি। বর্তমানে মুরাদপুরের আয়োজন রেস্তোরাঁর পাশে অভিযান চলছে।’

এদিকে সক্রিয় মৌসুমি বায়ুর প্রভাবে বুধবার ভোর রাত থেকে চট্টগ্রামে থেমে থেমে ভারি কিংবা মাঝারি বৃষ্টি হচ্ছে। এতে নগরের হালিশহর, আগ্রাবাদ, মুরাদপুর, ২ নম্বর গেট, বাকলিয়া ও চান্দগাঁওসহ বিভিন্ন এলাকার কোথাও হাঁটু, কোথাও কোমর পরিমাণ পর্যন্ত পানিতে তলিয়ে যায়।

চট্টগ্রামের আমবাগান আবহাওয়া অফিসে গত ২৪ ঘণ্টায় শহরে বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ১১০ মিলিমিটার। একই সময় পতেঙ্গা আবহাওয়া অফিসে রেকর্ড করা হয়েছে ৩৬ মিলিমিটার।

চট্টগ্রাম আবহাওয়া অফিসের কর্মকর্তা আবহাওয়াবিদ শেখ ফরিদ বলেন, ‘সক্রিয় মৌসুমি বায়ুর প্রভাবে বৃষ্টিপাত হচ্ছে। চট্টগ্রামের মূল শহরে বৃষ্টিপাত বেশি হয়েছে এবং উপকূলীয় এলাকায় একটু কম হয়েছে। আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে চট্টগ্রামে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।’

ভিডিও দেখতে ক্লিক করুন…

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন