English

30 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

লায়ন্স ক্লাব চিটাগাং ডায়মন্ড সিটির দায়িত্ব হস্তান্তর ও সংবর্ধনা

- Advertisements -
Advertisements
Advertisements

লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির উদ্যোগে গত শুক্রবার আগ্রাবাদের একটি রেস্টুরেন্টে ক্লাবের দায়িত্ব হস্তান্তর ও লায়ন্স জেলা গভর্নরকে সংবর্ধনা লায়ন জাকির হোসেন ও লায়ন মিজানুর রহমান মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন লায়ন্স জেলা গভর্নর লায়ন ডা. সুকান্ত ভট্টাচার্য্য। বিশেষ অতিথি ছিলেন দ্বিতীয় ভাইস জেলা গভর্নর লায়ন সামসুদ্দিন ছিদ্দিকী। বক্তব্য রাখেন ডায়মন্ড সিটি ক্লাবের প্রতিষ্ঠিাতা সভাপতি লায়ন চৌধুরী শামীম মোস্তফা, সদ্য প্রাক্তন ক্লাব প্রেসিডেন্ট লায়ন জাকির হোসেন, কেবিনেট সেক্রেটারি লায়ন অশেষ কুমার উকিল ও কেবিনেট ট্রেজারার লায়ন আশরাফুল আলম, আরসি (ক্লাব) লায়ন ইমতিয়াজ ইসলাম, জেডসি (ক্লাব) আসিফ উদ্দিন ভূঁইয়া ও লায়ন শেখ আমেনা খাতুন পুতুল। শপথ বাক্য পাঠ করেন, লায়ন ইলিয়াস করিম। অনুষ্ঠানটি পরিচালনা করেন লায়ন নাসরিন ইসলাম ও লায়ন আবিদুর রহমান।
উপস্থিত ছিলেন লায়ন শামীম আরা বেগম, লায়ন ইলিয়াস করিম, লায়ন রকিবুল কামাল, লায়ন জহির উদ্দিন, লায়ন নাসরিন ইসলাম, লায়ন এয়াকুব চৌধুরী, লায়ন শাকেরা এয়াকুব, লায়ন তানভির, লায়ন অ্যাড. আলাউদ্দিন প্রমুখ।
লায়ন জেলা গভর্নর লায়ন ডা. সুকান্ত বলেন, আমাদের জেলার মধ্য ডায়মন্ড সিটি ক্লাব অন্যতম। করোনার মধ্যে দাফন-কাফনের জন্য যারা নিজের জীবনকে বাজি রেখে কাজ করে যাচ্ছেন আল মানাহিল ও গাউছিয়া কমিটিকে সুরক্ষা সামগ্রী বিতরণ করে। সদ্য প্রাক্তন জেলা গভর্নর লায়ন কামরুল মালেকের আহ্বানে লায়ন্স করোনা সাপোর্ট সেন্টারের জন্য হাইফ্লো ন্যাসাল ক্যানোলা মেশিনসহ আর্থিক অনুদান প্রদান করে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন