English

28 C
Dhaka
রবিবার, মে ২৯, ২০২২
- Advertisement -

সমাজের প্রতিবন্ধীদের সুপ্ত প্রতিভা কাজে লাগাতে হবে: হাকিম আলী

- Advertisements -

ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক লায়ন মোঃ হাকিম আলী বলেছেন, ধনী-দরিদ্র সমতার নীতিতে সামাজিক উন্নয়নে কাজ করতে হবে। একজন মানুষ কখনো শারীরিক কিংবা মানসিকভাবে স্বয়ংসম্পূর্ণ হয় না। কোনো না কোনো সমস্যা থাকবেই। প্রতিবন্ধী অক্ষম মানুষেরা চিরকালই সমাজের প্রতিটি ক্ষেত্রে উপেক্ষিত ও অবহেলিত। তিনি বলেন, অক্ষমতা না দেখে তাদের সুপ্ত প্রতিভাকে খুঁজে কাজে লাগাতে হবে। সহযোগিতা পেলে তারাও দেশের সম্পদে রূপান্তরিত হতে পারে। এজন্য সামাজিক মনোভাবের পরিবর্তন জরুরি।

Advertisements

তিনি ভবঘুরে মানসিক ভারসাম্যহীন ও প্রতিবন্ধীদের মাঝে অন্ন, বস্ত্র, শিক্ষা সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

Advertisements

কেউ থাকবে না অনাহারে, হোকনা সে অবহেলিত ভবঘুরে শীর্ষক শ্লোগানে ভবঘুরে ও একতা বন্ধু সংঘ ব্লাড ডোনার ক্লাবের যৌথ উদ্যোগে গতকাল রাতে ভবঘুরের প্রতিষ্ঠাতা ও পৃষ্ঠপোষক মোঃ আলমগীর বাদশা সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন, বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি চট্টগ্রামের সহ-সভাপতি শিক্ষাবিদ অধ্যক্ষ শিমুল বড়ুয়া, নারী নেত্রী কাউন্সিলর আবিদা আজাদ, চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার মার্চেন্ট গ্রুপের সাধারণ সম্পাদক লায়ন মোঃ ইব্রাহিম, চট্টগ্রাম প্রাইম মুভার ট্রেলার শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির প্রমুখ।

পরে উপস্থিত ভবঘুরে মানসিক ভারসাম্যহীন ও প্রতিবন্ধীদের মাঝে অন্ন, বস্ত্র, শিক্ষা সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন