English

26 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
- Advertisement -

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে চট্টগ্রামকে স্মার্ট জেলা করতে হবে: মোস্তাফিজুর রহমান চৌধুরী

- Advertisements -

চট্টগ্রাম বাঁশখালীর ১৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে বিশ্বে বাংলাদেশকে উন্নয়নের মডেল হিসেবে দাঁড় করিয়েছেন। খাদ্য ঘাটতির দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। সন্ত্রাস-জঙ্গিবাদের দেশ আজ শান্তি ও সুশৃঙ্খল এবং নিরাপত্তার বাংলাদেশ। তিনি আরও বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে চট্টগ্রামকে প্রথম স্মার্ট জেলা প্রতিষ্ঠিত করতে হবে। দেশের প্রতিটি নাগরিক প্রযুক্তি ব্যবহারে হবে দক্ষ ও উপযোগী এবং হবে প্রযুক্তিবান্ধব।

Advertisements

টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রাম আয়োজিত “স্মার্ট বাংলাদেশ- স্মার্ট চট্টগ্রাম” শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর ২০২৩) সন্ধ্যায় নগরীর নুর আহমদ সড়কের টিসিজেএ মিলনায়তনে এসোসিয়েশন সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক এম সরওয়ারুল আলম সোহেল, দৈনিক এই বাংলা পত্রিকার নির্বাহী সম্পাদক ওয়াহিদ জামান।

Advertisements

সাধারণ সম্পাদক দীপংকর দাশ বাবু’র সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সহ-সাধারণ সম্পাদক বাবুন পাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইমুন আল মুরাদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, মোঃ জহিরুল ইসলাম, বাসু দেব, মোঃ সাইফুল ইসলাম, সনজীব দে বাবু, হাসান উল্ল্যাহ, মোঃ পারভেজ রহমান, এনামুল হক, নাছিরুল আলম, মোহাম্মদ আলী আকবর, সুমন গোস্বামী, অমিত দাশ, রবিউল হোসেন টিপু, মোঃ আবু জাহেদ, মোহাম্মদ আলমগীর, আহাদুল ইসলাম বাবু, মোঃ আশরাফুল আলম চৌধুরী, সৈয়দ আসাদুজ্জামান লিমন, মোঃ শাহরিয়ার নাজিম, মোঃ সেলিম উল্ল্যাহ, মোহাম্মদ সাখাওয়াত হোসেন টিপু, নাজিম উদ্দিন, জেরম গোমেজ রনি, মোহাম্মদ মনসুর, মোঃ নাজিম উদ্দীন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন