English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মালিক-শ্রমিক সুসম্পর্ক অপরিহার্য: লায়ন হাকিম আলী

- Advertisements -

শফিক আহমেদ সাজীব: মহান মে দিবস উদযাপন উপলক্ষে গতকাল সোমবার শ্রমিক-মালিক ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি এই প্রতিপাদ্যে দিনব্যাপী নানা কর্মসূচী আয়োজন করেছে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার পরিবহন শ্রমিকদের সংগঠন শাহ ছুফি আজিজ নগর শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি।

Advertisements

দিনটিতে ছিলো খেলাধুলাসহ নানা কর্মসূচী। সন্ধ্যায় ছিলো আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক লায়ন মোঃ হাকিম আলী। তিনি বলেন, শ্রমিকরা উন্নয়নের প্রাণ, তাদের উপর ভর করেই দেশের অর্থনীতি শক্তিশালী হচ্ছে। তাদের বঞ্চিত করে কোন উন্নয়ন সম্ভব নয়। তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মালিক-শ্রমিক ঐক্য ও সুসম্পর্ক অপরিহার্য। তিনি বলেন, মালিক-শ্রমিক একসূত্রে গাঁথা। মালিকের বিনিয়োগ এবং শ্রমিকদের শ্রম ও ঘামে বিশ্বসভ্যতা গড়ে উঠেছে।

Advertisements

সংগঠনের সভাপতি মুহাম্মদ কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর আলমের সঞ্চালনায় শাহ ছুফি আজিজ নগর গেইট চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, চরলক্ষ্যা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ব্যবসায়ী হাজী রফিক আহমদ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি জি এম আনু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াস উদ্দিন আজাদ ও ব্যবসায়ী মুহাম্মদ সেলিম ওয়াহেদ প্রমুখ।

অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দরা বিজয়দের হাতে পুরস্কার তুলে দেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন