English

28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

চট্টগ্রাম সিটির প্যানেল মেয়র হলেন লিটন, গিয়াস ও আফরোজা কালাম

- Advertisements -

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র হয়েছেন তিন নতুন মুখ। ২২ মার্চ ২০২১ সোমবার চট্টগ্রাম সিটি করপোরেশনের ষষ্ঠ মেয়াদে প্যানেল মেয়র নির্বাচিত হন ২৫ নম্বর রামপুরা ওয়ার্ড কাউন্সিলর আবদুস সবুর লিটন, ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর মোঃ গিয়াস উদ্দিন ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আফরোজা কালাম।

সকালে আন্দরকিল্লায় চট্টগ্রাম সিটি করপোরেশনের কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে প্যানেল মেয়র নির্বাচন অনুষ্ঠিত হয়। মেয়র রেজাউল করিম চৌধুরী ফলাফল ঘোষণা করেন। প্যানেল মেয়র পদের জন্য সাধারণ কাউন্সিলরদের মধ্যে ৬ জন ও সংরক্ষিত ওয়ার্ডের মধ্যে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

প্রাপ্ত ফলাফলে আবদুস সবুর লিটন ২৯ ভোট, গিয়াস উদ্দিন ২৭ ভোট এবং আফরোজা কালাম ২৬ ভোট পান। অন্যদের মধ্যে ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর মো. হারুন উর রশীদ ১৬ ভোট, ২০ নম্বর দেওয়ান বাজার ওয়ার্ড কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী পান ১৩ ভোট, ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ড কাউন্সিলর জহর লাল হাজারী ১১ ভোট, ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু ১০ ভোট পেয়েছেন। সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলররা হলেন নীলু নাগ ১৩ ভোট, ফেরদৌস বেগম মুন্নী ৮ ভোট, জোবাইরা নার্গিস খান ও লুৎফুন্নেছা দোভাষ বেবী ৩টি করে ভোট পান।

করোনা আক্রান্ত হওয়ায় পাঠানটুলী ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদের বাসায় ব্যালট পাঠানো হলে তিনি বাসায় থেকে ভোট দেন। ১৮ মার্চ প্যানেল মেয়র নির্বাচন হওয়ার কথা থাকলেও চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টুর মৃত্যুতে তা স্থগিত করা হয়েছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন