English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে চক্ষু শিবির অনুষ্ঠিত

- Advertisements -

গতকাল রোববার সকাল ১০ টায় ঘটিকায় চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, বাগাদি নানুপুর চৌরাস্তা মোড়ে অবস্থিত চাঁদপুরজমিন টাওয়ারে অনুষ্ঠিত হয় গরিব অসহায় মানুষের জন্য চক্ষু শিবির।

Advertisements

প্রায় ৪০০ লোকের প্রাথমিক চিকিৎসা নেয়া হয় এবং ৬৫ জনকে সানি অপারেশনের জন্য নিয়ে যাওয়া হয় কুমিল্লাতে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আবু নাঈম পাটোয়ারী দুলাল ।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চাঁদপুরজমিন কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান ও চাঁদপুরজমিন হাসপাতালের এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান, দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক রোটারিয়ান মোঃ রোকনুজ্জামান রোকন।

কুমিল্লা অন্ধ কল্যাণ সমিতি সার্বিক তত্ত্বাবধানে এই অনুষ্ঠানে আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাঘাদি দরবার শরীফের পীরজাদা দৈনিক ইলসেফার পত্রিকার যুগ্ম সম্পাদক মাওলানা মাহফুজুল্লাহ খান ইউসুফী, কুমিল্লা অন্ধকার সমিতির তত্ত্বাবধায়ক মোঃ দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন , চাঁদপুর জেলা যুবলীগ ও নেতা তরুণ সমাজসেবক আব্দুল মালেক ভূঁইয়া, দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার রিপোর্টার মঞ্জু হোসেন মঞ্জু বিশিষ্ট সমাজসেবক ইসমাইল হোসেন কবিরাজ সহ অনেকে। অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আবু নাঈম দুলাল ফটোয়ারি বলেন যার চোখ নাই তিনি বুঝেন চোখের মর্যাদা কি।

Advertisements

একজন মানুষ চোখের সমস্যা নিয়ে যখন বিভিন্ন জায়গায় যায় চোখের সমস্যা সমাধানের জন্য তখন বুঝা যায় কে আপন কে পর ।তাই চাঁদপুরজমিন হাসপাতালে ডায়াগনস্টিক এর চেয়ারম্যান রোকনুজ্জামান রোকন এই প্রতিষ্ঠানে চোখের চিকিৎসার মাধ্যমে মানুষের যে সেবা দিয়ে যাচ্ছেন তা সত্যিই প্রশংসার দাবিদার আমি এই প্রতিষ্ঠানের সকলের সুস্বাস্থ্য কামনা করি।

আজকে এখানে এসে দেখতে পারলাম লোকজন চোখের সমস্যা নিয়ে এখানে এসেছেন, সবাই যেন চোখের অপারেশন শেষে সুন্দরভাবে ঈদের আগে তাদের ঘরে ফিরে যেতে পারেন সেই দোয়া করছি। তিনি আরো বলেন চাঁদপুর সদর উপজেলার বাগাদি ইউনিয়নের নানুপুরে অবস্থিত এই চাঁদপুরজমিন হাসপাতালটি সব সময়ই মানুষের কল্যাণে সেবা দিয়ে যাচ্ছেন এভাবে যেন সবসময় মানুষের সেবা দিয়ে যেতে পারেন আমি তাদের সর্বা মঙ্গল কামনা করি। তিনি বলেন মানব সেবায় রোকনুজ্জামান রোকন সব সময় কাজ করে যাচ্ছেন এটা আমি অনেক আগে থেকে দেখছি ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন