English

27 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

টাঙ্গাইল-৭ আসন থেকে সরে দাঁড়ালেন জাপা প্রার্থী

- Advertisements -

টাঙ্গাইল-৭ আসনের জাতীয় পার্টির প্রার্থী কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মো. জহিরুল ইসলাম জহির নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এসময় তিনি আওয়ামী লীগের প্রবীণ নেতা ও আট বারের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টুকে সমর্থনের ঘোষণা দেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) উপজেলার কামারপাড়া বাজারে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টুর ট্রাক প্রতীকে পথসভায় তিনি এই ঘোষণা দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ, সহসভাপতি আবুল কামাল আজাদ লিটন, দপ্তর সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি মো. ছিবার উদ্দিন প্রমুখ।

এদিকে, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. জহিরুল ইসলাম জহির শেষ মুহূর্তে এসে নির্বাচন থেকে সরে এসে স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন দেওয়ায় ভোটের হিসাব পাল্টে গেছে টাঙ্গাইল-৭ আসেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও লাঙল প্রতীকের প্রার্থী মো. জহিরুল ইসলাম জহির বলেন, আওয়ামী লীগ জাতীয় পার্টিকে যে প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনে এনেছিল তারা তাদের সে কথা রাখেনি। এখানে নির্বাচনের পরিবেশ নেই।

আওয়ামী লীগের অধিকাংশ নেতাকর্মী দলীয় প্রার্থী নৌকার পক্ষে না থেকে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছেন। তাই এলাকার স্বার্থে প্রবীণ আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টুকে সমর্থন জানিয়েছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন