English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

ডেমরায় বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

- Advertisements -

কামাল হোসেন খানঃ রাজধানীর ডেমরা থানাধীন মধুবাগ এলাকার একটি বাসা থেকে স্বামী মো. লিয়কত আলী (৫০) ও স্ত্রী সীমা আক্তার (৪০) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

Advertisements

মঙ্গলবার(২৮ জুন) দুপুর সাড়ে ৩টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত লিয়াকত আলী ফরিদপুরের বোয়ালমারি উপজেলার মৃত আজিম মোল্লার ছেলে। সীমা আক্তারের বাড়ি মাগুরা জেলায়।তাদের এক ছেলে ও এক মেয়েকে নিয়ে ডেমরা থানার ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন ৬৫ নং ওয়ার্ড মধুবাগ এলাকায় ৩ নং রোডের ৩ নং বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।নিহত লিয়কত আলীর বাসার নীচেই লিমা ফার্মেসী নামেএকটি ঔষুধের দোকান আছে।

Advertisements

ডেমরা থানার অফিসার ইনচার্জ ওসি শফিকুল ইসলাম বলেন, ‘স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করো হবে”।

মঙ্গলবার দুপুরে দরজা বন্ধ দেখে তার ছেলে লিমন বাসার ভেন্টিলেটর দিয়ে পিতার ঝুলন্ত দেহ দেখে বাড়ির মালিক জাকারিয়াকে কে খবর দেন।পরে বাড়ির মালিক সহ স্থানীয়রা ডেমরা থানায খবর দিলে পুলিশ এসে স্বামী মো. লিয়কত আলীর ফ্যানের সাথে গামছা দিয়ে ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ এবং স্ত্রী সীমা আক্তার (৪০) এর মরদেহ বিছানার ওপড় শোওয়ানো অবস্থায় উদ্ধার করে।প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হলে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী নিজেই ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে নিজে আত্মহত্যা করেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন