English

27 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

তুচ্ছ ঘটনায় ছাত্রকে পিটিয়ে আহত করলেন শিক্ষক

- Advertisements -

শ্রেণিকক্ষে দুষ্টুমি করায় অষ্টম শ্রেণির এক ছাত্রকে বেত দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করেছেন শিক্ষক। আহত ছাত্রের রাজধানীর মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির প্রভাতি শাখার ‘ক’ সেকশনের ছাত্র।

Advertisements

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত ১৯ মে ক্লাসে দুষ্টুমির কারণে বেধড়ক পিটিয়ে আহত করেন স্কুলের শারিরীক শিক্ষার শিক্ষক জাহাঙ্গীর হোসেন মজুমদার। জনির চিৎকারে অন্য শিক্ষকরা এসে উদ্ধার করে।

উল্লেখ্য, এর আগেও এই শিক্ষক একাধিক শিক্ষার্থীকে মেরে আহত করেছেন বলে অভিযোগ রয়েছে। প্রাথমিক চিকিৎসার পর সেই ছাত্র বর্তমানে বাসায় বিশ্রাম করছেন বলে তার মা জানিয়েছেন। তবে নাম প্রকাশ করে কোনো কথা বলতে রাজি হননি ছাত্রের পরিবারের কেউ।

Advertisements

ছাত্রকে মেরে আহত করার কথা স্বীকার করে শিক্ষক জাহাঙ্গীর হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, সে শ্রেণিকক্ষে দুষ্টুমি ও বেয়াদবি করেছে বলে তাকে শাস্তি দিয়েছি। বিষয়টি নিয়ে ছাত্রের অভিভাবকের সঙ্গে সমঝোতা হয়েছে। এ নিয়ে সংবাদ করার দরকার নেই।

প্রায়ই শিক্ষার্থীদের মেরে আহতকারী শিক্ষকের বিষয়ে অবগত স্কুলটির প্রধান শিক্ষক সৈয়দ হাফিজুল ইসলাম। তিনি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমরা বিষয়টি জেনেছি। অভিযুক্ত শিক্ষককে ডেকে ঘটনার বিষয়ে জানতে চাওয়া হবে। প্রয়োজনে তদন্ত কমিটি করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন