English

26 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফার্নিচার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট

- Advertisements -

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার রূপসী কর্ণগোপ এলাকায় অবস্থিত হাতিম স্টিল স্ট্রাকচার লিমিটেড নামক ওই কারখানায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই সংবাদ লেখা পর্যন্ত (রাত ৯টা) ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন। তিনতলা বিশিষ্ট ভবনটির পুরোটাতেই আগুন ছড়িয়ে পড়েছে।
শের আলী নামে কারখানার এক নিরাপত্তা কর্মী জানান, তিনতলা বিশিষ্ট এই ভবনটির নিচতলায় স্টিল ও কাঠের ফার্নিচার তৈরি হয়। উপর তলাটি গোডাউন হিসেবে ব্যবহৃত হয়। সেখানেই আগুন ছড়িয়েছে বেশি। পুরো ভবনে প্রায় ১২ থেকে ১৫ জন শ্রমিক  কাজ করে বলে জানান তিনি।
আগুন নিয়ন্ত্রণে কাঞ্চন, আড়াইহাজার, পূর্বাচল ও ডেমরা ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট পাঠানো হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন।
তিনি বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে চারটি স্টেশনের ১২টি ইউনিটকে পাঠানো হয়েছে। ইতিমধ্যে তিনটি ইউনিট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। বাকিগুলো রাস্তায় রয়েছে। ভবনটির তৃতীয় তলায় আগুনের মাত্রা বেশি। কারখানা ভেতরে দাহ্য পদার্থ থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ছে। তবে কারখানার ভেতরে কেউ আছে বলে জানা যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন