English

29 C
Dhaka
সোমবার, জুলাই ২২, ২০২৪
- Advertisement -

নারায়ণগঞ্জে নিরাপদ সড়ক চাই এর ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

- Advertisements -
Advertisements
Advertisements

‘পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়’ এই শ্লোগানে নিরাপদ সড়ক চাই (নিসচা) জাতীয় সংগঠনের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সংগঠনটির নারায়ণগঞ্জ জেলা কমিটির সদস্যবৃন্দ। মঙ্গলবার (১ নভেম্ভর) সকালে সিদ্দিরগঞ্জের মৌচাক ও সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় পথচারীদের পারাপারে ফুটওভার ব্রিজ ব্যবহারে উদ্বুদ্ধ করে জনসচেতনতা মূলক মাইকিং ও লিফলেট বিতরণ সহ বিভিন্ন কর্মসুচি পালন করে তারা।
কর্মসূচিতে উপস্থিত ছিলেন রোটারীয়ান ও নিরাপদ সড়ক চাই (নিসচা) জাতীয় সংগঠনের নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি ডা. আল-ওয়াজেদুর রহমান, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমেন, আইন বিষয়ক সম্পাদক সোহেল, কার্যকরী সদস্য আতাউর রহমান, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ইব্রাহিম, নিয়াজ মোর্শেদ, মোশাররফ, আবু বক্কর, ইসমাইল হোসেন প্রমুখ।
এসময় ডা. আল-ওয়াজেদুর রহমান বলেন, সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। সড়কে আমরা আর কোন অপমৃত্যু দেখতে চাই না। তাই যেসব সড়কে ফুটওভার ব্রিজ আছে সেখানে সবাই যেনো ফুটওভার ব্রিজ ব্যবহার করেন। আর সাইনবোর্ড, মদনপুর, পঞ্চবটী সহ গুরুত্বর্পূণ সড়ক ও মহাসড়কের যেখানে ফুটওভার নেই দ্রুতই সে স্থান গুলোতে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবি জানাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন