English

34 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

নিকলীতে মাদক ও ইভটিজিং এর প্রতিবাদে যুব সমাবেশ অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements
Advertisements

কিশোরগঞ্জের নিকলীতে শনিবার সকাল ঘটিকায় নিকলী জি সি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে মাদক ও ইভটিজিং বিরোধী যুব সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশের প্রধান সমন্ময়ক ছিলেন নিকলী উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও নিকলী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কারার শাহরিয়ার আহমেদ তুলিপ।
উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননেতা আলহাজ্ব আফজাল হোসেন এম পি মাননীয় সংসদ সদস্য, কিশোরগঞ্জ-৫। উদ্বোধনী বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জনাব আজিজুল হক রানা সাবেক সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তর, সাবেক সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, সাবেক সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জনাব বাছির উদ্দিন রিপন সাবেক সভাপতি, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ, জনাব গোলাম রহমান গোলাপ ভারপ্রাপ্ত সভাপতি, নিকলী উপজেলা আওয়ামী লীগ, জনাব কারার সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক, নিকলী উপজেলা আওয়ামী লীগ,  জনাব জাকির হোসেন বাতেন সদস্য, জেলা পরিষদ কিশোরগঞ্জ, জনাব রিয়াজুল হক আয়াজ ভাইস চেয়ারম্যান, নিকলী উপজেলা পরিষদ, জনাব শামীমা আক্তার রুমা সদস্য, জেলা পরিষদ কিশোরগঞ্জ, জনাব রেজিয়া আক্তার মহিলা ভাইস-চেয়ারম্যান, উপজেলা পরিষদ নিকলী।
সমাবেশে আমন্ত্রিত অতিথিবৃন্দ ছাড়াও নিকলী উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতা কর্মীরা বক্তব্য রাখেন এবং প্রত্যেক বক্তা মাদক ও ইভটিজিংয়ের ভয়াবহতা, কুফল ও এর প্রতিকারের ব্যপারে আলোচনা করেন পাশাপাশি নিকলী উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনগুলোকে শক্তিশালী করতে ঢেলে সাজানো বা নতুন করে কমিটি গঠন প্রস্তাব করেন।
নিকলী বাজিতপুরের স্থানীয় সাংসদ আলহাজ্ব আফজাল হোসেন উনার বক্তব্যে মাদক ও ইভটিজিং নির্মূলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করে মাদক ও ইভটিজারদের বিরোদ্ধে কঠোর হওয়ার নির্দেশ দেন স্থানীয় প্রশাসনকে। সেই সাথে সহযোগী সংগঠন ও অঙ্গসংগঠনগুলো নিয়ে কেন্দ্রীয় ভাবে আলোচনা করে খুব শিঘ্রই ঢেলে সাজানোর ব্যপারে নেতা কর্মীদের আশ্বস্ত করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন