English

31 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

নিকলীতে হাওড়ে ঘুরতে এসে ব্যবসায়ীর মৃত্যু

- Advertisements -
Advertisements
Advertisements

কিশোরগঞ্জের নিকলী উপজেলার হাওরে বন্ধুদের সঙ্গে ঘুরতে এসে হাওরের পানিতে ডুবে মোঃ ইফাত (২৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার পর্যটন এলাকা মোহরকোনা বেড়িবাঁধে এ ঘটনা ঘটে।
ইফাত নোয়াখালী জেলার মোঃ হানিফ মিয়ার ছেলে। সে ঢাকা ফার্মগেইট এলাকায় ব্যবসা করে। শুক্রবার সকালে ঢাকা থেকে ইফাতসহ আট বন্ধু চারটি মোটরসাইকেল যোগে নিকলী হাওরে ঘুরতে আসে। নৌকা নিয়ে হাওরে ঘুরে এসে সবার অগোচরে একাই পানিতে সাঁতার কাটতে নামে ইফাত। এরপর থেকে তার কোনো খুঁজ পাওয়া যায়নি। শনিবার সকালে পর্যটন এলাকা মোহরকোনা বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় পানিতে ভাসমান অবস্থায় ইফাতের লাশ দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পুলিশ ভাসমান অবস্থায় ইফাতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পুলিশ জানায়, সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে বন্ধুদের সঙ্গে পর্যটন এলাকার মোহরকোনা বেড়িবাঁধে হাওরের পানিতে নৌকা নিয়ে ঘুরতে যায় ইফাত। একাই পানিতে সাতার কাটতে নামে। এরপর থেকে ইফাতের আর কোনো খুঁজ পাওয়া যায়নি। এলাকার লোকজন অনেক খোঁজাখুজি করে তার কোনো সন্ধান পায়নি। অবশেষে শনিবার সকালে বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় পানিতে ভাসমান অবস্থায় ইফাতের লাশ পুলিশ উদ্ধার করে। নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম সিদ্দিকী জানান, এ ব্যপারে নিকলী থানায় একটি (ইউ,ডি) মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন