English

26 C
Dhaka
শুক্রবার, মার্চ ১, ২০২৪
- Advertisement -

নিসচা ধামরাই শাখার ২০২০-২১ সনের কমিটি গঠনে সভা অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements
Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা)- ধামরাই উপজেলা শাখার ২০২০-২১ সালের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি উদ্বোধনী অনুষ্ঠান গত শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর আয়োজিত হয়। সভাপতি নাহিদ মিয়া ও সাধারণ সম্পাদক আবু রিফাত জাহান-এর সমন্বয়ে নিরাপদ সড়ক চাই-এর টানা দুইবারের শ্রেষ্ঠ কমিটির উদ্বোধনী অনুষ্ঠান জমকালো আয়োজনের মাধ্যমে সম্পন্ন করে নিসচা-ধামরাই শাখা পরিবার।
গত মার্চ মাসের ২০ তারিখের সম্ভাব্য এই আয়োজন করোনা সংক্রমণের কথা চিন্তা করে স্থগিত করে নিসচা সদস্যরা। প্রায় ৫ মাস পর অনুষ্ঠিত উদ্বোধনী এই আয়োজনে উপস্থিত ছিল সমাজ ও জাতি গঠন(সজাগ)-এর পরিচালক এবং ধামরাই কমিউনিটি পুলিশের সভাপতি আব্দুল মতিন, ধামরাই থানার ওসি(অপারেশন) মাসুদুর রহমান, আফাজউদ্দিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, আরবান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম মুবিন এবং ধামরাই প্রেসক্লাবের সভাপতি আবু হাসান। অনুষ্ঠানে অতিথি ছাড়াও নিসচা -ধামরাই উপজেলা শাখার ২০২০-২১ কমিটির কার্যকরী কমিটির সদস্য, সাধারণ সদস্য, সাংবাদিক ও সুধীমহল উপস্থিত ছিল।

আলোচনা সভার সভাপতি আব্দুল মতিন তার বক্তব্যে নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনকে তার এই সামাজিক আন্দোলনের জন্য ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, নিরাপদ সড়ক চাই – নিজের খেয়ে মানুষের জন্য কাজ করেন। তবে তাদের কাজকর্মকে আরো অগ্রসর করতে আমাদের সুধীসমাজ ও তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে। প্রত্যেক জেলা ও উপজেলা শাখার সদস্যদেরকেও প্রশিক্ষণ গ্রহণ করতে হবে, যাতে তাদের কাজের নতুনত্ব তৈরি হয়।
ধামরাই থানার ওসি(অপারেশন) মাসুদুর রহমান বলেন, করোনাকালীন সময়ে নিসচা- ধামরাই শাখার কার্যক্রম প্রশংসার দাবিদার। তাছাড়া ঢাকা-আরিচা মহাসড়কে তাদের কার্যক্রমের জন্য ধামরাইবাসীর কাছে তারা ইতোমধ্যে সমাদৃত হয়েছে। নিসচা- ধামরাই উপজেলা শাখার পুনরায় সভাপতি পদঅলংকরণ করেন মোঃনাহিদ মিয়া। তার বক্তব্যে তিনি সড়কের চালক, যাত্রী, পথচারী ও সাধারণ জনগণকে ধন্যবাদ জ্ঞাপন করেন, নিসচা পরিবারকে তাদের কার্যক্রমে সহযোগিতা করার জন্য।
অনুষ্ঠানে শুরুতে শুভ উদ্বোধন করেন ধামরাই থানার ওসি(অপারেশন) মাসুদুর রহমান। অতঃপর আলোচনা সভার শুরুতে কিরাআত পাঠ, সড়ক দুর্ঘটনায় আহত ও নিহতদের জন্য শোক প্রস্তাব, অতিথিদেরকে উত্তরীয় প্রদান ও ফুলের শুভেচ্ছা জানান নিসচা- ধামরাই শাখার সদস্যরা। এরপর নিসচা-ধামরাই শাখার সভাপতি তার শুভেচ্ছা বক্তব্যে একটি ডকুমেন্টারি ভিডিওচিত্র প্রকাশ করেন যেখানে নিসচা-ধামরাই শাখার গত ২০১৮-২০১৯ কমিটির কার্যক্রমসমূহের কিছু চিত্র প্রদর্শনী হয়। কমিটির ঘোষণা অনুষ্ঠানের সভাপতি সজাগের পরিচালক আব্দুল মতিন এবং অতিথিরা সড়কের বিভিন্ন বিষয় নিয়ে তাদের বক্তব্য তুলে ধরেন।
অনুষ্ঠানের শেষে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা এবং ডি-লিংক পরিবহনের চেয়ারম্যান সাইফুল ইসলাম রতন কে তাদের অফিসে উত্তরীয় প্রদান করে ফুলের শুভেচ্ছা জানান নিসচা- ধামরাই শাখার সদস্যবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন