English

29 C
Dhaka
বুধবার, মে ১৮, ২০২২
- Advertisement -

প্রথম আলোর উপ সম্পাদক সোহরাব হাসান এর নিসচা ভৈরব শাখার কার্যালয় পরিদর্শন

- Advertisements -
Advertisements

আজ ১৯ মার্চ শুক্রবার সন্ধ্যায় দেশের বিশিষ্ট কবি, প্রাবন্ধিক, অনুবাদক, জনপ্রিয় লেখক, দৈনিক প্রথম আলোর উপ সম্পাদক গণমাধ্যম ব্যক্তিত্ব সাংবাদিক সোহরাব হাসান নিরাপদ সড়ক চাই (নিসচা ) ভৈরব শাখার কার্যালয় পরিদর্শন করেন ও সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় মিলিত হন । এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ভৈরব ও কুলিয়ারচর নির্বাচনী এলাকার সাবেক এমপি মোঃ শফিকুল ইসলাম ।

নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এস এম বাকি বিল্লাহ সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন সহ সভাপতি অধ্যাপক মোঃ শহীদুল্লাহ মোঃ মনিরুজ্জামান ময়না, প্রথম আলোর নিজ্স্ব প্রতিবেদক মোঃ সুমন মোল্লা, সংগঠনের প্রকাশনা সম্পাদক বশির আহমেদ বিপ্লব, সাংস্কৃতিক সম্পাদক সাইদুর রহমান বাবলু, যুব বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ, কার্যকরী সদস্য সাইফুল ইসলাম কাকুল, নিসচার সাবেক সহযোদ্ধা এস এ কাশেম, নিসচা সদস্য দোলন আক্তার সাধনা, জাহিদুলইসলাম হিমেল, সাব্বির হোসেন প্রমুখ । সাংবাদিক সোহরাব হাসান নিসচা’র নিজস্ব কার্য্যালয় পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করে বলেন ভৈরবের মতো উপজেলা পর্যায়ে নিসচা’র মতো স্বেচ্ছাসেবী সংগঠন এর নিজস্ব অফিস আছে এটি অনেক বড় বিষয়। তিনি এ সংগঠনের সভাপতি সম্পাদক সহ সকল সহযোদ্ধাদের অভিনন্দন জানান।

Advertisements

তিনি আরো বলেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন আজ ২৮ বছর ধরে এই সামাজিক আন্দোলনটি সফলতার সাথে চালিয়ে আসছেন এটি সত্যিই বিস্ময়কর ব্যাপার । বর্তমানে এর সুফল জনগন ভোগ করছে। সড়ক আইনটি পুরোপুরি বাস্তবায়ন হলে সড়ক দুর্ঘটনা অনেকটাই কমে আসবে। পরে তিনি সংগঠনের পরিদর্শন বইতে স্বাক্ষর করেন ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন