English

33 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

ফজরের নামাজ পড়তে মসজিদে যাচ্ছিলেন আজিজুল, কুকুরের কামড়ে পথেই মৃত্যু

- Advertisements -

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় কুকুরের কামড়ে আজিজুল হক (৪৫) নামের মৃত্যু হয়েছে।আজ রবিবার ভোরে পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের চারানিপাড়া নদীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান নান্দাইল মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. সাহিদুল ইসলাম।

Advertisements

আজিজুল হক উপজেলার শেরপুর ইউনিয়নের শেরপুর গ্রামের ছমির উদ্দিনের ছেলে। তিনি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। তবে চাকরির সুবাদে নান্দাইল ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন।

স্থানীয়দের বরাতে এসআই বলেন, ‘আজিজুলের মা-বাবা কেউ নেই; তিনি বিয়েও করেননি। চারানিপাড়া এলাকায় একটি বাসায় ভাড়া থেকে এসিআই কোম্পানির মালামাল এক দোকান থেকে কিনে অন্য দোকানে বিক্রি করতেন।’

Advertisements

তিনি বলেন, ‘ঘটনার সময় আজিজুল বাসা থেকে বেরিয়ে ফজরের নামাজ পড়ার জন্য মসজিদের দিকে যাচ্ছিলেন। পথে কুকুরের পাল তাকে কামড়ে পেটের নাড়ি-ভুঁড়ি বের করে ফেলে। এছাড়া শরীরের বিভিন্ন অংশ কামড়ে ছিন্নভিন্ন করে।

এ সময় এক নারী দেখতে পেয়ে পেয়ে লাঠি নিয়ে তাড়া করলে কুকুরের পাল চলে যায়। পরে ওই নারী আশপাশের লোকজনকে ডাকাডাকি করে নিয়ে আসার আগেই আজিজুলের মৃত্যু হয়। পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে আজিজুলের লাশ উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন