English

34 C
Dhaka
মঙ্গলবার, মে ১৭, ২০২২
- Advertisement -

বাঘের থাবায় বঙ্গবন্ধু সাফারি পার্কে আহত এক

- Advertisements -

গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে বাঘের থাবায় এক কর্মচারী আহত হয়েছেন। আজ রবিবার সকাল সাড়ে ৮টার দিকে পার্কের কোর সাফারি অংশে এ ঘটনা ঘটে।

Advertisements

আহত কর্মচারীর নাম মজনু মিয়া (৩৮)। তিনি পার্কের আউটসোর্সিং সাফারি কোয়ারেন্টাইনের কর্মচারী। তিনি পার্কের পাশে বেলতলী গ্রামের শামসুল হকের ছেলে। তাকে শ্রীপুরের মাওনা চৌরাস্তা আল হেরা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা সহকারী বন সংরক্ষক তবিবুর রহমান জানান, কোর সাফারির কোয়ারেন্টাইনে বাঘের একটি নতুন ঘের তৈরি করা হচ্ছে। সেখানেই কাজ করতেন মজনু মিয়া। নির্মাণাধীন ঘেরের পাশের ঘেরটিতে ওই বাঘটি ছিল।

Advertisements

ঘেরে কাজ করার সময় কর্মচারী মজনু বাঘের মুখোমুখি হয়ে পড়েন। তখন বাঘ তাকে থাবা দেয়। ঘটনার সময় পার্কের অন্য কর্মচারীরা আহত মজনু মিয়াকে উদ্ধার করে, একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যান। তবে বাঘ বাইরে বের হওয়ার কোনো ঘটনা ঘটেনি।

মাওনা আলহেরা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গোলাম মেহেদী হাসান জানান, ‘বাঘের থাবায় মজনু মিয়ার বাম বগলের নিচে ক্ষত ও কাঁধ স্থানচ্যুত হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন