English

28 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

বিজয় দিবসের অনুষ্ঠানে হিন্দিগানে নাচলেন ইউপি সদস্য

- Advertisements -
Advertisements
Advertisements

বিজয় দিবস উদযাপনে নানা কর্মসূচি পালন করে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুব ইউনিয়ন পরিষদ। কর্মসূচির সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বে একটি হিন্দিগানের তালে নেচেছেন আবু তালেব নামের এক ইউপি সদস্য। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে আলোচনা-সমালোচনার জন্ম হয়।

১ মিনিট ৪৮ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, বিজয় দিবসের অনুষ্ঠানে সাংস্কৃতিক পর্বে মঞ্চে নৃত্য করছিলেন এক নারী। এ সময় মঞ্চে উঠে তার সঙ্গে নাচ শুরু করেন ৯ নম্বর ওয়ার্ড সদস্য আবু তালেব। সামনের সারিতে থাকা দর্শকও তাদের নাচে মেতে ওঠেন।

এ বিষয়ে ওয়ার্ড সদস্য আবু তালেব বলেন, ‘অনুষ্ঠানের সময় চেয়ারম্যান, মেম্বার, দলীয় নেতাকর্মীসহ অনেকে ছিলেন। সবার অনুরোধে মঞ্চে উঠে নৃত্য করি। তবে পরবর্তীতে বিষয়টি ভেবে লজ্জা পেয়েছি। ভবিষ্যতে আর এমনটা করবো না।’

নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজ ইকবাল বলেন, বিজয় দিবসে ইউনিয়ন আওয়ামী লীগ ও পরিষদ আলাদা অনুষ্ঠান করেছে। আমাদের অনুষ্ঠান ছিল সোনাপুর বাজারের পার্টি অফিসে। আর চেয়ারম্যান করেছেন পরিষদের সামনে। হিন্দিগান বাজিয়ে নৃত্যের বিষয়টি জানি না। তবে এটা যদি হয়ে থাকে, তাহলে তারা ঠিক করেননি।’

তবে নবারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদশা আলমগীর বলেন, বিজয় দিবস উদযাপনে সকালে জাতীয় পতাকা উত্তোলনের পর বিজয় র্যালি করা হয়। দুপুরে অসহায় দুস্থদের কম্বল বিতরণ করা হয়। রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান করি। এতে স্থানীয় লোকজন, দলীয় নেতাকর্মী, শিক্ষক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দেশের গান বাজানো হয়েছে। ওই সময় উপস্থিত পাবলিকের অনুরোধে ওই মেম্বর মঞ্চে উঠে একটি গানের সঙ্গে নৃত্য করেছেন।

চেয়ারম্যান আরও বলেন, আবু তালেব একজন সাংস্কৃতিক মনা মানুষ। তবে সেটা অশ্লীল কোনো নৃত্য না। মাত্র কয়েক মিনিট গানটি বাজার পর বন্ধ করে দেওয়া হয়। আর মেম্বারের সঙ্গে যে মেয়েটি নৃত্য করছে, সে বিকাশ শিল্প গোষ্ঠীর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন