English

23 C
Dhaka
মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
- Advertisement -

ভৈরবের রবিন যেভাবে নেইমারের ‘বন্ধু’

- Advertisements -

বিশ্বের কোটি কোটি ফুটবলপ্রেমীর মতো বাংলাদেশের মানুষের কাছেও নেইমার জুনিয়র হলেন স্বপ্নের নায়ক। ব্রাজিল সুপারস্টারকে একনজর দেখাই যেখানে স্বপ্নের মতো ব্যাপার, সেখানে বাংলাদেশেরই একজন নেইমারের ‘বন্ধু’ এবং তার পাবলিসিটির কাজ করে থাকেন। তিনি হলেন কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের গাজিরটেক মোল্লাবাড়ির বাসিন্দা মোহাম্মদ রবিন (৩৫)।

Advertisements

গত ১৫ নভেম্বর ছিল রবিনের ৪ বছর বয়সী ছেলে রেদোয়ানের জন্মদিন।সেদিন এক ভিডিওবার্তায় নেইমার শুভেচ্ছা জানান রেদোয়ানকে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে জানা যায়, রবিন আর নেইমারের সম্পর্কের ঘটনা। রবিন ১৫ বছর ধরে ব্রাজিলে থাকছেন। পড়াশোনা শেষে কৃষিনির্ভর ব্যবসা শুরু করেন। সেই সূত্র ধরেই জোয়ান সেলসোর নামের এক ব্রাজিলিয়ানের সঙ্গে তার পরিচয় হয়। সেলসোর আবার নেইমারের বন্ধু। মূলত, তার মাধ্যমে নেইমারের সঙ্গে রবিনের পরিচয় ও বন্ধুত্ব হয়।

Advertisements

রবিন নেইমারকে জানিয়েছেন, বাংলাদেশে তার অসংখ্য ভক্ত আছে। ব্রাজিল সুপারস্টারও নাকি জানেন যে, ব্রাজিলের পর বাংলাদেশেই তার ভক্তসংখ্যা সবচেয়ে বেশি। এর মাঝেই মায়ের অসুস্থতার কারণে দুই দিনের জন্য বাড়ি এসেছেন রবিন। খবর ছড়িয়ে পড়তেই তাকে দেখতে মানুষ উপচে পড়ছে ভৈরবের সেই বাড়িতে। সপ্তাহখানেক আগেও ব্রাজিলপ্রবাসী রবিনকে কেউ সেভাবে চিনত না। কারণ, তিনি এর আগে নিজেকে নেইমারের ‘বন্ধু’ হিসেবে পরিচয় দেননি। এমনকী পরিবারের কাছেও নয়!

নেইমার বাহিনী এখন কাতার বিশ্বকাপ নিয়ে ব্যস্ত। ২৪ নভেম্বর বাংলাদেশ সময় রাত ১টায় সার্বিয়ার বিপক্ষে শুরু হবে তাদের বিশ্বকাপ অভিযান। নেইমারের সঙ্গে যুক্ত হতে আজ শনিবারই রাতের ফ্লাইটে কাতার চলে যাবেন রবিন।  রবিনের চোখে নেইমার দারুণ একজন মানুষ। তার মাঝে কোনো অহংকার নেই।  বর্তমানে রবিন এবং সেলসোর নেইমারের পাবলিসিটির কাজ করে যাচ্ছেন। অল্প সময়ের জন্য রবিনের সাক্ষাত পেয়ে ভৈরববাসীরা যেন নেইমারকে কাছে পাওয়ার আনন্দ পেয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন