English

33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

ভৈরবে বিএনপির প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি, নজিরবিহীন লোডশেডিং, ও ভোলায় শান্তিপূর্ণ মিছিলে পুলিশ গুলি করে ভোলা জেলা ছাত্রদল সভাপতি নূর আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুল রহিমকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ভৈরব উপজেলা ও পৌর বিএনপির বিভিন্ন অঙ্গ-সংগঠের নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ শনিবার সকালে ঢাকা সিলেট মহাসড়কের ভৈরব নিউটাউন মোড় এলাকায় সকালে প্রতিবাদ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলের মাধ্যমে বিএনপি এ কর্মসূচি পালন করেন।

Advertisements

এর আগে ভৈরব উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড থেকে বিক্ষোভ মিছিল নিয়ে হাজার হাজার বিএনপি নেতাকর্মী সমাবেশে অংশ নেন। বিক্ষোভ সমাবেশ শেষে বিশাল একটি বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা সিলেট মহাসড়কের ভৈরব দুর্জয় মোড়ে গিয়ে শেষ হয়।

ভৈরব উপজেলা বিএনপি সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আরিফুল ইসলামের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

Advertisements

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা বিএনপি সাধারন সম্পাদক মাজাহারুল ইসলাম, সহ-সভাপতি এডঃ শরীফুল ইসলাম, রুহুল আমিন আকিল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া, নাজমুল হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বাহার মিয়া, জেলা যুব দলের সভাপতি খসরুজ্জামান শরীফ, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ মারুফ মিয়া প্রমুখ।

এছাড়াও সমাবেশে উপজেলা ও পৌর বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন