English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

ভৈরবে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা উদ্বোধন, মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: আজ ১৪ এপ্রিল২০২৪ খ্রিঃ পহেলা বৈশাখ১৪৩১ বঙ্গাব্দ রবিবার সম্মিলন ফাউন্ডেশনের আয়োজনে উচ্চ শিক্ষার মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা শিমুলকান্দি শাখার শুভ উদ্বোধন করা হয়।

Advertisements

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরবের কৃতিসন্তান প্রধান বিচারপতি পদকে ভূষিত
ঢাকা জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন। সম্মিলন ফাউন্ডেশনের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জাবেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি সিনিয়র সহকারী জজ মোঃ আনোয়ার হোসেন সাগর, সহকারী জজ,আব্দুল মান্নান,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অলিউল ইসলাম অলি রাজনীতিবিদ, মোঃ সাইদুর রহমান জজ মিয়া, সমাজকর্মী মোঃ ফয়েজ আহমেদ, মেধাবী শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন বুয়েট বিশ্ববিদ্যালয়ের চান্সপ্রাপ্ত মোঃ রহুল আমিন,স‍্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চান্স প্রাপ্ত রিফাত হোসেন,ঢাকা ডেন্টাল কলেজে চান্সপ্রাপ্ত রিপন মিয়া,ও সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজে চান্স প্রাপ্ত মোঃ দিদার মিয়া প্রমূখ।

Advertisements

সম্মিলন ফাউন্ডেশনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন রাখেন সম্মিলন ফাউন্ডেশনের পরিচালক বিশিষ্ট সংগঠক ও বহুমূখী প্রতিভার অধিকারী মোঃ সামিউজ্জামান সুমন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ আহসান উদ্দিন সুমন। অনুষ্ঠানে শিমুল কান্দি এলাকার বিশিষ্ট ব‍্যক্তিবর্গ মেধাবী শিক্ষার্থীদের অভিভাবক ও সম্মিলন ফাউন্ডেশনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সবশেষে ফিতা কেটে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা শিমুলকান্দি শাখার শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন।

উল্লেখ্য যে অনুষ্ঠানে উচ্চ শিক্ষায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তিকৃত ৪ জন শিক্ষার্থী প্রতিজন কে ভর্তি সহায়তা ফি বাবদ ১০ হাজার টাকা করে প্রদান করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন