English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

ভৈরবে সহস্রাধিক দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

- Advertisements -

ভৈরবের কৃতিসন্তান নারী নেত্রী শহীদ আইভি রহমানের ১৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর নিজস্ব অর্থায়নে আজ ৩০ আগস্ট সোমবার সকাল সাড়ে দশটায় ভৈরব সরকারি কেবি পাইলট মডেল হাই স্কুল মাঠে ১,০০০ (একহাজার ) দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল, আলু ও সয়াবিন তৈল।

Advertisements

এর আগে ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি আলহাজ্ব মো হুমায়ুন কবীর এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা,উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জুলহাস হোসেন সৌরভ , উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এস এম বাকি বিল্লাহ, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো জিল্লুর রহমান এর সাবেক এপিএস মোঃ শাখাওয়াত উল্লাহ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ খলিলুর রহমান, ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ ও ভৈরব উপজেলা প্রেসক্লাব সভাপতি ও দৈনিক গৃহকোণের সম্পাদক আলহাজ্ব এম এ লতিফ ,ভৈরব শহর ফাঁড়ির ইন্সপেক্টর শ্যামল মিয়া ও ভৈরব থানার ইন্সপেক্টর (অপারেশন ) তরিকুল আলম জুয়েল প্রমুখ ।

আলোচনা সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে নিহত তার পরিবারের সদস্যবর্গ , ২১ আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গেনেড হামলায় নিহত ও শহীদ আইভি রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এবং নারী নেত্রী শহীদ আইভি রহমানের দেশপ্রেম মুক্তিযুদ্ধ রাজনৈতিক ও মানবিক কর্মকান্ডের বিভিন্ন দিক সমূহ আলোচনা সভায় তূলে ধরেন।

Advertisements

এছাড়া ও ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর বিভিন্ন সময়ে তাদের সামাজিক ও মানবিক কার্যক্রমের জন্যে চেম্বার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান বক্তারা ।

উক্ত অনুষ্ঠানে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন নেতা কর্মী , চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সহ- সভাপতি, পরিচালক ও বিভিন্ন প্রিন্ট , ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টাল এর সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন