English

27 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
- Advertisement -

রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

- Advertisements -

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কলেজের সম্মানে ভূষিত রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরব এর ২০২২ সনের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

Advertisements

আজ ২ নভেম্বর বুধবার সকাল ১১ টায় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত এ উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ‍্যক্ষ ও বিশিষ্ট শিশু সংগঠক মোঃ শরীফ উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারী কল‍্যাণ ট্রাস্টের সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ‍্যক্ষ মোঃ শাজাহান আলম সাজু।

Advertisements

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা পরিষদের সাবেক প‍্যানেল চেয়ারম্যান বীরমক্তিযোদ্ধা মির্জা সুলায়মান, কিশোরগঞ্জ জেলাপরিষদের নবনির্বাচিত সদস‍্য, জাকির হোসেন কাজল, নিরাপদ সড়ক চাই ও পৌর আওয়ামীলীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, ভৈরব পৌরসভার সাবেক প‍্যানেল চেয়ারম্যান আল আমিন ও রাজনগর কারিগরী ও বাণিজ্যিক কলেজের অধ‍্যক্ষ মোঃ হাবিবুর রহমান।

এছাড়াও কলেজের শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীরা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এ ছাড়াও পরীক্ষার্থীদের প্রস্তুতিমূলক পরীক্ষার জিপিএ ফাইভ প্রাপ্তদের পুরষ্কৃত করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন