English

29 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪
- Advertisement -

রোটারি ক্লাব অব ভৈরব এর অভিষেক অনুষ্ঠিত

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: অত্যন্ত আনন্দঘন পরিবেশে ভৈরবের ঐতিহ্যবাহী মানবিক,সমাজসেবামূলক সংগঠন রোটারী ক্লাব অব ভৈরবের ২০২৪ -২০২৫ মেয়াদের কার্যকরী কমিটির অভিষেক ক্লাবের নিজ্স্ব কার্যালয় ভৈরব বাজারে অনুষ্ঠিত হয়।

Advertisements

ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও আয়োজক কমিটির আহবায়ক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী কর্তৃক প্রধান বিচারপতি পদকে ভূষিত ভৈরবের কৃতী সন্তান ঢাকা জেলার সিনিয়র ও জেলা দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জিল্লুর রহমান স্কুল এন্ড কলেজের অধ‍্যক্ষ মোঃ শরীফ উদ্দিন আহমেদ, কালীপুর উচ্চবিদ্যালয় ম‍্যানেজিং কমিটির সভাপতি অধ‍্যাপক মোঃ ফজলুল হক, বিশিষ্ট ব‍্যবসায়ী রোটারিয়ান হাজীমোঃ ফুল মিয়া ও রোটারিয়ান আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন।

শুরুতেই অনুষ্ঠানের সভাপতি ঘন্টা বাজিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করেন।বিদায়ী প্রেসিডেন্ট রাফিউল আলম মঈন বিগত বছরের কার্যবিবরনী পাঠ করেন। সকল রোটারিয়ানদের শপথবাক‍্য পাঠ করান নতুন প্রেসিডেন্ট বশির আহমেদ বিপ্লব।প্রধান অতিথি কে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান নতুন সেক্রেটারি আশিফউদ্দৌল্লা আবু।অনুষ্ঠানের প্রধান অতিথি ও সভাপতি নবগঠিত কমিটি সকল রোটারিয়ানদের ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান এবং একই সাথে সভাপতির পক্ষ থেকে উপহার হিসেবে একটি মগ তুলে দেন সকল রোটারিয়ান ও অতিথিদের হাতে। প্রধান অতিথি ঢাকা জেলার সিনিয়র ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন তার বক্তব্যে বলেন রোটারী ক্লাব অব ভৈরব একটি মানবিক ও সমাজসেবা মূলক ক্লাব,এ ক্লাবের সদস‍্যরা ভৈরবের বিশিষ্ট ব‍্যবসায়ী ও মানবিক মানুষ, তিনি রোটারিয়ানদের উদ্দেশ্যে বলেন আপনারা যার যার অবস্থান থেকে সমাজের হতদরিদ্র অসহায় মানুষদের পাশে থাকবেন এবং বেশি বেশি করে দান খয়রাত করবেন এবং মানুষের কল‍্যাণে নিজেদের নিয়োজিত রাখবেন।

Advertisements

তিনি ভৈরবের মাদক, ছিনতাই, সহ সমাজের নানা অবিচার জুলুমের বিরুদ্ধে সবাই কে ঐক্যবদ্ধ ভাবে মোকাবেলার আহবান জানান। তিনি রোটারী ক্লাব ভৈরবের বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকাণ্ডের জন‍্য সবাইকে ধন্যবাদ জানান। শেষে প্রধান অতিথি কে রোটারী ক্লাব অব ভৈরবের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করেন সভাপতি।

অনুষ্ঠানে অন‍্যান‍্যদের মাঝে উপস্থিত ছিলেন, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দ ও রোটারী ক্লাব অব ভৈরবের বিভিন্ন মেয়াদে দায়িত্বপ্রাপ্ত প্রেসিডেন্ট, সেক্রেটারি, সদস‍্যবৃন্দ, সাংবাদিক, শিক্ষক রাজনীতিবিদ, ভৈরবের বিশিষ্ট ব‍্যবসায়ীবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন