English

34 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
- Advertisement -

শেরপুরে শহীদ বুলবুল সড়কে গোডাউনে ভয়াবহ আগুন

- Advertisements -
Advertisements

শেরপুর শহরের প্রাণকেন্দ্র ব্যবসায়িক এলাকা বলে পরিচিত শহীদ বুলবুল সড়কের ইলেকট্রিক ও প্লাস্টিক সামগ্রীর গোডাউনে ভয়াবহ আগুনে ২ প্রতিষ্ঠানে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ৯ আগস্ট মঙ্গলবার দুপুরে শহরে ওই এলাকায় রমনা ইলেকট্রিক এ্যান্ড ইলেকট্রনিক্সের গোডাউনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও জেলা রেড ক্রিসেন্টের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। এদিকে শহরের প্রাণকেন্দ্রে আগুন লাগায় আতঙ্কিত হয়ে পড়ে আশেপাশের ব্যবসায়ীরা।ব্যাপক ক্ষয়ক্ষতির আশংকায় শতশত দোকান বন্ধ হয়ে যা।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায় প্রাথমিক ধারনা গোডাউনের বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনে ঘড়ি, শিশুদের খেলনা ও ডিজিটাল ঘড়ি তৈরির মেশিন পুড়ে যায়। এছাড়া পাশে থাকা একটি কোচিং সেন্টারের কিছু অংশ পুড়ে যেছে।খবর পেয়ে দ্রুত সময়ের মধ্যে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নেয়।

Advertisements

এ ব্যাপারে জেলা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জাবেদ হোসেন মুহাম্মদ তারেক জানান, দ্রুত সময়ের মধ্যে এ্যাকশন করাতে ক্ষয়ক্ষতি ব্যাপক হয়নি। ১৫ থেকে ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হতে পারে। এছাড়া আশে পাশের বিশটি দোকান থেকে প্রায় কোটি টাকার মালামাল তৎক্ষণাত সরিয়ে ফেলা সম্ভব হয়েছে। রক্ষা করা সম্ভব হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন