English

29 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

অপবাদ ও বদনাম থেকে রক্ষা পেতে বিয়ের ৩ বছর পর ‘সুন্নতে খৎনা’ করলেন বেলাল!

- Advertisements -
Advertisements

টাঙ্গাইলের ভূঞাপুরে বিয়ের তিন বছর পর ৩৪ বছর বয়েসে মুসলমানি (সুন্নতে খতনা) করা বেলাল হোসেনের মাথায় পানি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ৬ জানুয়ারি টাঙ্গাইল ক্লিনিকে অপারেশনের মাধ্যমে সুন্নতে খৎনা সম্পন্ন হয় তার। টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের সাবেক প্রধান ডা. মো. গোলাম মোস্তাফা মিয়ার তত্ত্বাবধানে সুন্নতে খৎনা হয়। অবিশ্বাস্য এ ঘটনা ঘটেছে ঐ উপজেলার জিগাতলা গ্রামে। বেলাল হোসেন ঐ গ্রামের মো. আব্দুল আজিজের ছেলে।

জানা যায়, জন্মগতভাবে বেলাল হোসেনের পুরুষাঙ্গের মাথার একপাশে কাঁটা ছিল। সবাই বলতো খোদার মুসলমানি হয়েছে। তাই আর খতনা করানো হয়নি বেলালের। তাদের ধারণা ছিল, তাকে আর খতনা করতে হবে না। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর যখন বেলালের বিয়ের বয়স হয়, তখন নানা মহল থেকে তার বিরুদ্ধে বিভিন্ন অপবাদ আসতে লাগল। তারপর ২০১৮ সালের জুন মাসে তিনি বিয়ে করেন।

Advertisements

কিন্তু দীর্ঘ তিন বছর সংসার করার পর ২০২১ সালের জুন মাসে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। পরবর্তীতে বিয়ে করতে চাইলে একই সমস্যার সম্মুখীন হন বেলাল। তাই এলাকার মানুষের অপবাদ ও বদনামের হাত থেকে রক্ষা পেতে বিয়ের ৩ বছর পর ৩৪ বছরে খতনা করেন বেলাল হোসেন। গত বুধবার (১৬ ফেব্রুয়ারি) বেলাল হোসেনের বাড়িতে অনুষ্ঠিত হয়েছে মাথায় পানি অনুষ্ঠান। অনুষ্ঠান শেষে এলাকার মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন