English

30 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

কেক খেয়ে প্রাণ গেল ২ বোনের

- Advertisements -

গাজীপুরের সালনায় বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে (ইপসা) গেইট এলাকায় কেক ও পেটিস খেয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে।

Advertisements

রোববার (২৯ জানুয়ারি) ওই এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় অপর এক শিশু অসুস্থ হওয়ার সংবাদ পাওয়া গেছে।

মৃত শিশুরা হলেন, আশামনি (৬) ও তার ছোট বোন আলিফা আক্তার (দেড় বছর)। তাদের বাবার নাম আশরাফুল ইসলাম। তিনি পরিবার নিয়ে সালনা ইপসা গেইট এলাকায় ভাড়ায় বসবাস করেন।

Advertisements

হাসপাতালে ভর্তি থাকা শিশুর নাম সিয়াম (৬ মাস)। তার বাবার নাম হিরা মিয়া। তিনিও ওই একই বাড়ির মালিকের বাসায় ভাড়া থাকেন।

মৃত শিশুদের বাবা আশরাফুল ইসলাম জানান, রোববার সকালে ওই এলাকায় সাইফুল ইসলামের দোকানের খোলা বাজারের তৈরিকৃত পেটিস ও কেক খান বাচ্চারা ও তিনি। এ সময় কিছুক্ষণের মধ্যেই পর্যায়ক্রমে সবাই অসুস্থ হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ সময় হাসপাতালের চিকিৎসক তার বড় মেয়ে আশামনি ও ছোট মেয়ে আলিফাকে মৃত ঘোষণা করেন। একইভাবে তাদের ভাড়া বাসার অপর শিশু সিয়ামও অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু আশরাফুলের কোনো সমস্যা হয়নি।

হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, শিশু দুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। খাদ্যে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হতে পারে। ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর কারণ বলা ঠিক হবে না। তবে সিয়াম শঙ্কামুক্ত আছে।

গাজীপুর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। বিষয়টি নিয়ে আমরা ধোঁয়াশার মধ্যে আছি। কেক-পেটিস শিশু দুটির বাবাও খেয়েছে। কিন্তু তার কোনো সমস্যা হয়নি। ইতোমধ্যে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন