English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

ধামরাইয়ে নিসচা শাখার উদ্যোগে সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান

- Advertisements -

ঢাকার ধামরাইয়ে নিরাপদ সড়ক চাই উপজেলা শাখার উদ্যোগে সড়ক দুর্ঘটনায় নিহত মোঃসিরাজুল ইসলামের পরিবারের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়েছে।

জানা যায়,গত ১২ ফেব্রুয়ারী দুপুরে ঢুলিভিটা বাসস্ট্যান্ডের একমির ৩নং গেইটের কাছে পাটুরিয়াগামী একটি সেলফি পরিবহণ সাইকেল চালিয়ে যাওয়া মোঃসিরাজুল ইসলাম(৩০) নামে এক ব্যক্তিকে চাপা দেয়। এমতাবস্থায় সিরাজুল ইসলামের অবস্থা আশংকাজনক হওয়ায় নিসচা’র ধামরাই শাখার সভাপতি মোঃনাহিদ মিয়া তাকে উদ্ধার করে সদস্য সোহেল রানাকে দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এবং সেলফি পরিবহণটি আটক করে হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়। কিন্তু চালক পালিয়ে যায়। সিরাজুল ইসলামের অবস্থার উন্নত না হওয়ায় চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করলে সোহরাওয়ার্দী হাসপাতালের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

এ বিষয়ে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃসাজ্জাত হোসেনের সাথে কথা বলে জানা যায়,নিহত সিরাজুল ইসলামের চাচা কুব্বত আলী বাদী হয়ে সড়ক পরিবহণ ২০১৮ আইনের ৯৮/১০৫ ধারার বেপরোয়া ও দ্রুত গতিতে গাড়ি চালিয়ে গুরুতর আহত করিয়া মৃত্যু ঘটানো অপরাধে মামলা দায়ের করেন।

পরবর্তী সময়ে নিসচা ধামরাই শাখার উদ্যোগে নিহত সিরাজুল ইসলামের পরিবারের খোঁজ খবর নিয়ে জানা যায় স্ত্রী ও দুটি সন্তান রেখে মারা গিয়েছেন তিনি। এমতবস্থায় নিরাপদ সড়ক চাই ধামরাই শাখার সদস্যদের সহযোগিতায় উক্ত পরিবারের মাঝে বিভিন্ন খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয় এবং তার সন্তানের পড়াশুনার জন্য যাবতীয় খরচের ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন