English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

নদীতে নেমে দুই কিশোর নিখোঁজ, একজনের লাশ উদ্ধার

- Advertisements -

সাভারে ফুটবল খেলা শেষে তুরাগ নদে গোসল করতে নেমে দুই কিশোর নিখোঁজ হওয়ার ঘটনার একজনের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ আগস্ট) সন্ধ্যায় উপজেলার কাউন্দিয়া ইউনিয়নের বালুর চর এলাকায় তুরাগ নদে নেমে তারা নিখোঁজ হয়েছিল। নিখোঁজ কিশোরদের একজনের নাম আলভী হোসেন, অন্যজন সাব্বির হোসেন রিয়াদ। এদের মধ্যে রবিবার (২২ আগস্ট) বিকেলে নদীতে লাশ ভেসে উঠলে ডুবুরীরা কাউন্দিয়া এলাকা থেকে আলভীর লাশ উদ্ধার করে। তারা দুইজনই মিরপুর শাহআলীতে পরিবারের সাথে বসবাস করতো। এদের আনুমানিক বয়স ১৪ বছর।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রাজধানীর মিরপুর এলাকা থেকে ৬ জনের একটি কিশোর দল কাউন্দিয়ার ৩০ ফিটের বালুর চর এলাকায় ফুটবল খেলতে আসে। খেলা শেষে নদীতে গোসল করতে নামে সবাই। এসময় কিশোর আলভী ও রিয়াদ পানিতে ডুবে নিখোঁজ হয়। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে শনিবার রাতেই টঙ্গী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার অভিযান শুরু করে। তবে গভীর রাত পর্যন্ত উদ্ধার অভিযান চালালেও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি। এরপর রবিবার সকাল থেকে আবারও উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিস ও এলাকাবাসী। খোঁজাখুঁজির একপর্যায়ে বিকেলে কাউন্দিয়া এলাকার নদীতে লাশ ভেসে উঠে কিশোর আলভীর লাশ। পরে ফায়ার সার্ভিস সদস্যরা তার লাশ উদ্ধার করে।

এ বিষয়ে কাউন্দিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) শাহ আলম সাংবাদিকদের বলেন, দুই কিশোরের নিখোঁজের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করে। এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ অপর কিশোরের সন্ধানে অভিযান চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন